লুন্ঠিত গণতন্ত্র উদ্ধারের জন্য ভোট যুদ্ধে নেমেছি: বিএনপি প্রার্থী রিটা

0
13

 

রংপুর- ৩ আসনের উপ নির্বাচনে বিএনপি প্রার্থী রিটা রহমান নগরীর বিভিন্ন ওয়ার্ডে আজ শনিবার দিনভর ব্যাপক গণসংযোগ করেছেন। এসময় উৎফুল্ল জনতা হাত নেড়ে তাকে সমর্থন জানান। কোথাও কোথাও তার মাথায় হাত রেখে অনেকেই তাকে দোয়া করেন।

সন্ধ্যায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে রিটা রহমান বলেন, একটি ভোট গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্ধকার কারাগার থেকে মুক্ত করবে। আমি লুন্ঠিত গণতন্ত্র উদ্ধারের জন্য ভোট যুদ্ধে নেমেছি। যেখানেই যাচ্ছি আপনাদের অকুন্ঠ সমর্থন পাচ্ছি। আপনারা সাথে থাকলে ধানের শীষের বিজয় কেউ ছিনিয়ে নিতে পারবে না।

গণসংযোগ কালে তার সাথে ছিলেন, কৃষকদল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব হাসান জাফির তুহিন, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, মহানগর বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাকু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তফা রংপুর সিটির সাবেক কাউন্সিলর ও মহিলা দল নেত্রী আরজানা সালেক, ঢাকা মহানগর কৃষক দল সভাপতি এ্যাড. নাসির হায়দার, পাবনা কৃষক দল সদস্য সচিব অধ্যক্ষ আব্দুস সালাম, কেন্দ্রীয় কৃষক দল সদস্য ভিপি ইব্রাহিম আহম্মেদ বাকের বিল্লাহ মুন, মহানগর যুবদলের সহ-সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান জেম্স, আকিবুর রহমান মনু, জিয়া পরিষদের বিভাগীয় সভাপতি ড. রোকনুজ্জামান, মহানগর ছাত্রদলের প্রচার সম্পাদক আশরাফুল আলম তমাল প্রমুখ।

এসময় মহানগর ও জেলা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। রিটা রহমান নগরীর ২৬,২৭ ওয়ার্ডের নুরপুর, গুপ্তপাড়া, উত্তর নুরপুর, রবার্টসনগঞ্জ, মন্ডলপাড়া, রংপুর রেল ষ্টেশন, বাবুপাড়া, লিচুবাগান, আনছারীর মোড় ও ৩০নং ওর্য়ার্ডেও তিনমাথা, খাসবাগ, সাতমাথাসহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন।