গোদাগাড়ীতে পুলিশের সাথে বন্ধুক-যুদ্ধে মাদক সম্রাট গুলিবিদ্ধ

0
295

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ীঃ   রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইব্রাহিম (২৭) নামে এক মাদক সম্রাট গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ৫০০ গ্রাম হেরোইন  উদ্ধার করা হয়।  এ সময় দুই পুলিশ সদস্য গুরুতর আহত হলে তাদের গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঙ্গলবার (৭ ই আগষ্ট) রাত ৩ টার দিকে গোদাগাড়ী উপজেলার শাহব্দিপুর এলাকায় ইট ভাটার কাছে এ ‘বন্দুক-যুদ্ধের’ ঘটনা ঘটে। ইব্রাহিম উপজেলার মহিষালবাড়ী গ্রামের ইসরাইল হকের ছেলে।  গোপন সংবাদের ভিত্তিতে  জেলা পুলিশ জানতে পারে মাদক কেনাবেচার উদ্দ্যশে শাহব্দিপুর এলাকায় কিছু মাদক ব্যবসায়ী অবস্থা করছে, সে সময় পুলিশ কে লক্ষ্য করে প্রথমেই গুলি ছুড়ে র্দুবুত্তরা,তখন পুলিশও পাল্টা গুলি ছুড়ে এতে  মাদক সম্রাট ইব্রাহিম গুলিবিদ্ধ হয়। এবং দুই পুলিশ সদস্য আহত হয়।

রাজশাহী জেলে পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান জানান, গোদাগাড়ী উপজেলার শাহব্দিপুর এলাকায় কিছু মাদক ব্যবসায়ী মাদক বিক্রেয়ের জন্য অবস্থান করছে । এমন গোপন সংবাদ পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে  মাদকবিক্রেতারা আমাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছুড়লে ইব্রাহিম গুলিবিদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ ইব্রাহিমকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়। ঘটনা স্থলে দুই পুলিশ সদস্য আহত হয়েছে। অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।