সৌরভের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসছেন জুন মালিয়া!

0
28
USA vs Iran

 

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া। দীর্ঘ ২৩ বছর ধরে তিনি ছোট ও বড় পর্দায় দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন। অভিনয় জগতে আসার পর থেকে কলকাতার এই নায়িকার সৌন্দর্যে বাঁধা পড়েছে অগণিত মন। তার জন্মদিন আসে কিন্তু বয়স বাড়ে না- এমন কথাও বলেন সবাই।

 

তবে শুধু অভিনয় দক্ষতাই নয়, বারবার তাঁর সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন সিনেমাপ্রেমীরা। টলিপাড়ায় কান পাতলে জুন মালিয়া সম্পর্কে সকলে এমন কথাই শোনা যায়। বারবার তাই তার সৌন্দর্যে মুগ্ধ হয়েছে বহু পুরুষ হৃদয়। তবে তাদের হৃদয় ভেঙেই নাকি একবার ফের বিয়ের পিঁড়িতে বসছেন জুন।

 

সূত্রে খবর, আগামী ১ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী। পাত্র তার বহুদিনের প্রেমিক ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়। এটি হবে নায়িকার দ্বিতীয় বিয়ে। ১৪ বছর আগে তার একবার বিয়ে হয়েছিল। সে সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তারা মালিয়ার সঙ্গেই থাকে।

 

মালিয়ার বিবাহবিচ্ছেদ হওয়ার পর দুই সন্তানকে পরম যত্নে বড় করেছেন। তাদের ইচ্ছেপূরণে যাতে কোনও কমতি না থাকে সেদিকে সবসময় নজর রাখেন এবং রাখছেন। এমনটাই জানান মালিয়ার ঘনিষ্ঠরা। সে কারণে মনের মানুষ সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বহুদিন আগে সম্পর্ক শুরু হলেও এতদিন বিয়ে করার সিদ্ধান্ত নেননি।

 

তবে এবার এই ব্যবসায়ীর সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মালিয়া। কারণ তার দুই সন্তান এখন পরিণত হয়েছে। মাঝখানে ১৪ বছরের অপেক্ষার রাস্তা দিব্যি পেরোলেন নায়িকা।