পানছড়িতে তিনটি ডাইগেনিষ্ট সেন্টারকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

0
329

মিঠুন সাহা,পানছড়ি খাগড়াছড়িঃ গতকাল ৮ আগষ্ট রোজ বুধবার দুপুরে ১২ টার সময় খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার  নির্বাহী কর্মকর্তা আবুল হাসেম ও পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সিনিয়র ডাক্তার মোঃ আরিফুল ইসলাম( রোগ নিয়ন্ত্রণ বিশেষজ্ঞ) এর পরিচালনায় তিনটি ডাইগেনিষ্ট সেন্টারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মোট দশ হাজার টাকা জরিমানা করা হয়।

এই সময় পানছড়ি বাজারের জনসেবা ডাইগেনিষ্ট সেন্টারের মালিক ফারুক হোসেন সবুজকে এক্সরে রুম ঠিক না থাকায় এবং মেডিকেল লাইসেন্স এর মেয়াদ শেষ হয়ে যাওয়াই ১৯৪০ এর ঔষধ আইনে ২৭ ধারায় দুই হাজার টাকা জরিমান ও মেডিকেল প্র্যাকটিস এবং  বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি অধ্যাদেশে ১৯৮২ আইনে ৬ এর ১  ধারায় এক্সরে যন্ত্রাংশের মান ভালো না হওয়ায় পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। এবং সেন্টার পয়েন্ট ডায়াগনস্টি  সেন্টার এর মালিক সুমন দাশ এর  মেডিকেল লাইসেন্স এর মেয়াদ শেষ হয়ে যাওয়াই মেডিকেল প্রেকটিস এবং  বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি অধ্যাদেশে ১৯৮২ আইনে ১৩ এর ১ ধারায় দুই হাজার টাকা জরিমানা করা হয়।

পানছড়ি প্যাথলজি সেন্টার, মালিক অনুপ দত্ত চাকমার ডাইগেনিষ্ট সেন্টার এর রুম অপরিষ্কার ও অপরিচ্ছন থাকায় মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি অধ্যাদেশে ১৯৮২ আইনে ১৩ এর ১ ধারায় দুই হাজার জরিমানা করা হয়। এই সময় আরো উপস্থিত ছিলেন পানছড়ি থানার এ.এস.আই ওয়াসিম সহ পুলিশ সদস্য।