শেরপুরের নকলায় দিনব্যাপী হেল্থ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে

0
10

মো. সুখন, শেরপুরঃ

শেরপুরের নকলায় উপকারভোগী নারীদের স্বাস্থ্যসেবা জোরদার করার লক্ষ্যে দিনব্যাপী হেল্থ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ৬ নভেম্বর বুধবার উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অফিসের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচীর ২০১৮-২০১৯ অর্থ বছরের আওতায় নকলা পৌরসভার চারশতাধিক উপকারভোগী নারীদের বিনামূল্যে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ সেবা দেওয়ার পাশাপাশি বিভিন্ন রোগের প্রাথমিক চিকিৎসার জন্য বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান-এর সভাপতিত্বে এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আরমানা হক’র সঞ্চালনায় অনুষ্ঠিত হেল্থ ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: নাজমুস সাকিব প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে নকলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমিন, পৌরসভার অনেক ল্যাকটেটিং মাদার ও সুবিধাভোগী চারশতাধিক নারী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিসহ বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।