পঞ্চগড়ে সাড়ে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার

0
336

এ রউফ, পঞ্চগড়ঃ   পঞ্চগড়ে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। বুধবার বিকেলে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের মাঝি পাড়া এলাকায় এ শিশু ধর্ষণের ঘটনা ঘটে।

শিশুটির মা তরিনা ও বাবা রশিদুল জানায়,শিশুটি বাড়ির পাশে খেলাধুলা করছিল। একই এলাকার ভ্যান চালক আব্দুল আজিজ (৪৫) তার বাসায় কেউ না থাকায় শিশুটিকে মিথ্যা প্রলোভন দিয়ে বাসায় ডেকে নিয়ে যায়। ঘরে নিয়ে গিয়ে শিশুটির হাতে ২০ টাকার নোট ধরিয়ে দেয়।

এক পর্যায়ে আজিজ জোরপূর্বক মুখ চেপে ধরে শিশুটিকে ধর্ষণ করে। রক্ত বের হওয়ায় ব্যাথায় শিশুটি চিৎকার করলে আজিজ ভ্যান নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে আসলে কি হয়েছে বলে তার বাবা মা জিজ্ঞাসা করলে আজিজ তাকে মুখ চেপে ধরে ধর্ষণ করে বলে সে জানায়।

শিশুটির রক্ত ক্ষরণ দেখতে পেয়ে তাৎক্ষনিক বাবা মা ও স্থানীয়রা শিশুটিকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে ভর্তি করে। শিশুটি এখন পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক ডা. মনসুর আলম জানায় চিকিৎসা দিয়ে শিশুটির রক্তপাত বন্ধ করা হয়। শিশুটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পঞ্চগড় থানার এস আই শাহিনুজ্জামান শাহিন জানান, ঘটনার খবর পেয়ে আমরা হাসপাতালে যাই। অভিভাবকের সাথে কথা বলি। মামলা প্রক্রিয়াধীন। আসামী ধরার চেষ্টা চলছে।