দ্বিতীয় সন্তানের বাবা হলেন তামিম

0
9

 

পারিবারিক কারণ দেখিয়ে পুরো ভারত সফর থেকে ছুটি নিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। শুরুতে কারণ না জানালেও, পরে ঠিকই জানা গেছে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই মূলত ভারত সফরে যাচ্ছেন না তামিম।

 

তখন থেকে ভক্ত-সমর্থকদের অপেক্ষা ছিল, কবে মিলবে সুসংবাদ, কবে পৃথিবীর বুকে আসবে তামিম ইকবালের দ্বিতীয় সন্তান। অবশেষে ফুরিয়েছে অপেক্ষার পালা। তামিম ইকবাল ও আয়েশা সিদ্দিকা ইকবালের কোলজুড়ে এসেছে তাদের দ্বিতীয় সন্তান।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের দ্বিতীয় সন্তান হওয়ার খবর জানিয়েছেন বাবা তামিম নিজেই। তবে তিনি কিছু লিখেননি। শুধু একটি ছবি আপলোড করেছেন। যেখানে বুমরানগ্রাড ইন্টারন্যাশনাল হসপিটালের কার্ডে লেখা রয়েছে, ‘আমি একজন মেয়ে। আমার নাম আলিশবা ইকবাল খান।’

 

যা থেকে বোঝা যায়, এবার কন্যাসন্তানের বাবা হয়েছেন তামিম। মা আয়েশা সিদ্দিকা ইকবালের সঙ্গে মিলিয়ে যার নাম রাখা হয়েছে আলিশবা ইকবাল খান।

 

এর আগে ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি প্রথম সন্তানের জন্ম দেন তামিমের স্ত্রী আয়েশা সিদ্দীকী। তামিম-আয়েশা দম্পত্তির সেই পুত্র সন্তানের নাম আরহাম ইকবাল খান। আর ২০১৩ সালের ২২ জুন দীর্ঘ দিনের প্রেমিকা আয়েশা সিদ্দীকীকে বিয়ে করেছিলেন তামিম।