পানছড়িতে ভোটারদের দ্বারে দ্বারে এডভোকেট জসিম উদ্দিন মজুমদার

0
83

 

 

মিঠুন সাহা পানছড়ি খাগড়াছড়ি: নির্বাচনের আর মাত্র সাত দিন বাকি। আগামী ৬ই ডিসেম্বর শুক্রবার বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির খাগড়াছড়ি ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।২০২০ থেকে ২০২১ পর্যন্ত মেয়াদে কার্যনির্বাহী কমিটির নির্বাচনে আবার সহ সভাপতির প্রার্থীতা নিয়ে ভোটারদের  দ্বারে দ্বারে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট জসিম উদ্দিন মজুমদার।

আজ ২৯ নবেম্বর সকাল ৯ টার সময় পানছড়িতে সকল ভোটারদের নিকট বাড়ি বাড়ি গিয়ে ভোট চান এবং সবার দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

তার নির্বাচনী প্রচারের সাথে ছিলেন রেডক্রিসেন্ট পানছড়ি ইউনিটের আজীবন সদস্য ও  উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, রেডক্রিসেন্ট পানছড়ি ইউনিটের সাবেক যুবপ্রধান ও আয়কর আইনজীবী মোফাজ্জল হোসেন, পানছড়ি ইউনিটের বর্তমান যুবপ্রধান ও ইউসিসি’র  চেয়ারম্যান জনাব রায়হান আহম্মেদ সহ প্রমুখ।

সহ সভাপতি প্রার্থী এডভোকেট জসিম উদ্দিন মজুমদার বলেন :আর্তমানবতার সেবাই সব সময় নিজেকে নিয়োজিত রেখে দেশের জন্য,সমাজের জন্য কাজ করে যেতে চাই।রেডক্রস ও রেডক্রিসেন্ট সোসাইটি বিশ্বব্যাপী একটি সেচ্ছাসেবী সংগঠন।তবে রেডক্রিসেন্ট এর একজন সদস্য হিসাবে নিজের সর্বোচ্চটুকু দিয়ে আপনাদের পাশে হাত হাত রেখে কাজ করে যাবো ইনশাল্লাহ।সবাই আমার জন্য দোয়া ও আশীর্বাদ করবেন।

উল্লেখ্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সরকারের একটি সহযোগী মানবসেবা মূলক কার্যক্রম  করে থাকে। স্বাধীনতার পর ১৯৭২ সন থেকে বাংলাদেশের এর কার্যক্রম শুরু হয়। ১৯৭৩ সনের রাষ্ট্রপতি ২৬ নং অধ্যাদেশ অনুসারে পরিচালিত হয়ে থাকে। প্রতিষ্ঠনটি দেশ এবং আন্তজার্তিক  অঙ্গনে যেকোন মুহুর্তে প্রাকৃতিক ও মানবসৃষ্ট দূর্যোগে আর্ত মানবতার সেবায় নিজেদের নিয়োজিত করে থাকে।