‘বংশবিস্তারের জন্য যারা রাজনীতি করে তাদের স্থান আওয়ামী লীগে নাই

0
7

 

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, জননেত্রী শেখ হাসিনা বিশ্বের সেরা প্রধানমন্ত্রী আর বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া দুর্নীতির নেত্রী তার ছেলে তারেক রহমান দুর্নীতি এবং সন্ত্রাসের নেতা। তাই দুর্নীতির নেত্রী আজ দিশেহারা।

শুক্রবার বিকা‌লে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি বাষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উপমন্ত্রী শামীম আরো বলেন, নড়িয়ার আওয়ামীলীগ ঐক্যবদ্ধ তারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে ভালবাসেন। যারা বংশবিস্তারের জন্য রাজনীতি করে তাদের স্থান আওয়ামীলীগে হবে না। আমি আজকে এমপি আছি, উপ মন্ত্রী আছি কাল নাও থাকতে পারি। যিনি নৌকা নিয়ে আসবেন তার সাথেই সবাইকে থাকতে হবে। তাই সকলে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামীলীগের জন্য কাজ করতে হবে।

শা‌মিম ব‌লেন, আওয়ামী লীগ সরকার স্বপ্ন দে‌খে, স্বপ্ন দেখায়। আমরা তিন এম‌পি মি‌লে শরীয়তপুর জেলার যতগু‌লো বিদ্যালয় এম‌পিওভূক্ত কর‌তে চে‌য়ে‌ছি শেখ হা‌সিনা সবগু‌লো বিদ্যালয় এম‌পিওভূক্ত ক‌রে‌ছেন। পদ্মা সেতু হ‌চ্ছে। ২০২৫ সা‌লের ম‌ধ্যে মেঘনা সেতুও বাস্তবায়ন হ‌বে । শেখ হা‌সিনার দেশ, পিছা‌বে না বাংলা‌দেশ। আর বিএন‌পির তা‌রেক খা‌লেদার আম‌লে দেশ ১০০ বছর পিঁ‌ছি‌য়ে‌ছে। তাই তা‌রেক-খা‌লেদা ‌কোন দিনই ক্ষমতায় আস‌তে পার‌বে না।

নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও শরীয়তপুর ১ আসনের এমপি ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, যুগ্নসাধারণ সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী প্রমুখ।