জানা গেল অপু বিশ্বাসের নতুন ব্যবসার নাম

0
55

 

সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস এক সময় চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়ালেও এখন সময় কম দিচ্ছেন। সিনেমার বাইরে তিনি পা রাখলেন নতুন এক জগতে। নানা সময় বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্বোধন করতে দেখা গেছে তাকে। তবে এবার নিজে ‘এপিজে ফ্লোর’ নামে নতুন একটি প্রতিষ্ঠান নিয়ে হাজির হলেন তিনি।

 

এপিজে’র মধ্যে ‘এ’তে অপু এবং ‘জে’তে জয়। আর ‘পি’র অর্থ পরে জানাতে চাইছেন অপু।

সে‌ামবার (৯ ডিসেম্বর) সন্ধ্যার পরে এই প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন জনপ্রিয় অভিনেতা আহমেদ শরীফ। রাজধানীর নিকেতনের ৩ নম্বর রোড বি ব্লক, ৫৮ নম্বর বাড়িতে অপুর নতুন এই প্রতিষ্ঠান।

 

অপু বিশ্বাস জানালেন, এপিজে ফ্লোরে বিউটি পার্লার, ফটোস্টুডিও ও ডান্সফ্লোর থাকছে।

এখন অনেক ছেলে মেয়েরা নতুন বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত হচ্ছেন। যেমন ফটোগ্রাফি, বিউটিশিয়ান, কোরিওগ্রাফি। আমরা তাদের একটা কাজের ক্ষেত্র তৈরি করার চেষ্টা করেছি। আমাদের এখানে সব আয়োজন থাকছে। কেউ চাইলে ন্যূনতম রেমুনেরেশনের মাধ্যামে এগুলো ব্যবহার করতে পারবেন।

 

আহমেদ শরীফ বলেন, অপু বিশ্বাস ঢাকাই সিনেমার একজন নামি অভিনেত্রী। অনেক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। এবার নতুন এক উদ্যোগ নিয়ে সামনে এসেছেন। আমি তার প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করছি।

 

এদিকে অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। সিনেমাটি নতুন বছরে মুক্তি দেয়া হবে বলেও জানা গেছে।