হানিমুনে গিয়ে মিথিলা ‘নার্ভাস’

0
74

 

নতুন জীবন শুরু করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। গত ৬ ডিসেম্বর ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জিকে তিনি বিয়ে করেছেন। পরদিনই সৃজিত-মিথিলা উড়াল দিয়েছেন সুইজারল্যান্ডে।

 

মধুচন্দ্রিমার পাশাপাশি জেনেভায় একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি শুরু করেছেন মিথিলা। এরই মধ্যে তিনি পা রেখেছেন নতুন ক্যাম্পাসে। গতকাল সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এমনই কিছু ছবি শেয়ার করেছেন মিথিলা।

 

ছবিগুলোতে তাকে বেশ প্রাণবন্ত দেখা গেলেও এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জীবনের আরেকটি নতুন অধ্যায়ে পদার্পণ করলাম। ইউনিভার্সিটি অব জেনেভাতে পিএইচডি শুরু করলাম। এর আগে কখনও এতটা নার্ভাস হইনি। এই অধ্যায় সফলভাবে সম্পন্ন করতে বন্ধু এবং পরিবারের সবার দোয়া ও আশীর্বাদ প্রয়োজন।’

 

মিথিলা কিছুটা নার্ভাস হলেও তাকে যোগ্য সঙ্গ দিচ্ছেন স্বামী সৃজিত মুখার্জি।

 

৬ ডিসেম্বর সন্ধ্যায় ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলা। দক্ষিণ কলকাতায় লেক গার্ডেনসে সৃজিত মুখার্জির বাসায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

বিয়ের পর মিথিলা আর সৃজিত মুখার্জি মধুচন্দ্রিমায় সুইজারল্যান্ডে গেছেন। মিথিলা আগেই জানিয়েছেন, সেখানে মধুচন্দ্রিমার পাশাপাশি জেনেভা বিশ্ববিদ্যালয়ে তিনি পিএইচডির রেজিস্ট্রেশন করবেন। সব মিলিয়ে সুইজারল্যান্ডে এক সপ্তাহ থাকবেন তাঁরা।