লক্ষ্মীপুরে সিএনজি শ্রমিকদের অনুদানের চেক বিতরণ

0
402

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুরঃ   লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ শ্রমিক পরিবারের মাঝে ৬ লাখ ৭ হাজার টাকা চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরে উত্তর তেমুহুনী এলাকায় জেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের আয়োজিত অনুষ্ঠানে ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে চেক তুলে দেন প্রধান অতিথি পৌর মেয়র আবু তাহের।

এ সময় সড়ক দূর্ঘটনায় নিহত সিএনজি শ্রমিক পরিবারকে ২০ হাজার টাকা ও আহত শ্রমিক পরিবারকে ১0-৫ হাজার টাকা হারে মোট ১০৫টি পরিবারের মাঝে চেক অনুদান তুলে দেওয়া হয়।

এতে সংগঠনটির সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সবু চৌধুরীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, ট্রাফিক পুলিশের টিআই মামুন আল আমিন, জেলা সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক নিশাদ ভূঁইয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, জেলা শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ রাকিব পাটোয়ারী।

বক্তারা জানান, একজন সিএনজি চালকের উপর তার পরিবার নির্ভরশীল। সড়ক দূর্ঘটনায় চালক মারা গেলে তার পরিবারকে না খেয়ে থাকতে হয়। লাইসেন্স ছাড়া ও নেশাগ্রস্থ হয়ে কেউ সিএনজি চালাবেন না। নিজেও মরবেন না পরিবারকেও মারবেন না। সিএনজি ইউনিয়নের পক্ষ থেকে কোরবানি ঈদের পর প্রতিটি রুটে সিএনজি লাইসেন্স চেক করা হবে। এ ব্যাপারে সকল শ্রমিককে সতর্ক হওয়ার আহ্বান জানান বক্তারা।