চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ অস্ত্র ব্যবসায়ী আটক-২

0
451

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ   চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনাপুর এলাকা থেকে দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ২টি শুটারগান ও ২ রাউন্ড শুটারগানের গুলি জব্দ করা হয়।

আটককৃতরা হলো- শিবগঞ্জউপজেলার বালিয়াদিঘী এলাকার এজাবুল হকের ছেলে জান্নাতুল (২১) ও একই এলাকারশাকিব আলীর ছেলে শহিদুল (২২)। সোমবার দিবাগত গভীর রাত মঙ্গলবার আড়াইটায় তাদের আটক করা হয়।

র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক সকাল সাড়ে ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সোনা মসজিদ এলাকার পিরোজপুর মোড় হতে ২ জন অস্ত্র ব্যবসায়ীরমোটরসাইকেল করে অবৈধ অস্ত্র নিয়ে বারেক বাজার হয়ে কানসাটের দিকে যাবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল মঙ্গলবার রাত আড়াইটার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার সোনাপুর বতকপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় ওই এলাকার জাহাঙ্গীর আলমের আম বাগানের সামনে র‌্যাবের উপস্থিতি টের পেয়েশীর্ষ অস্ত্র ব্যবসায়ী জান্নাতুল ও শহিদুল মোটরসাইকেল ফেলে পালানোর সময়তাদেরকে ২টি শুটারগান ও ২ রাউন্ড শুটার গানের গুলিসহ হাতেনাতে আটক করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীদ্বয় দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসারসাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।