শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন

0
454

বিনোদন ডেস্কঃ    শাকিব খান ও শ্রাবন্তী দুইজনেই জনপ্রিয় চিত্রতারকা। বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান। অার শ্রাবন্তী টলিউডের বাণিজ্যিক ধারার নায়িকার মধ্যে জনপ্রিয়তার শীর্ষে।

দুই বাংলার এই জুটির দুই ছবি সাফল্যে পাওয়ায় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের আরেক নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন শাকিব-শ্রাবন্তী। এর মধ্যে সবখানে গুঞ্জন ছড়িয়েছে, শাকিব-শ্রাবন্তী চুটিয়ে প্রেম করছেন! এমনটাই জানাচ্ছে, কলকাতার একাধিক গণমাধ্যম। আনন্দবাজার বলছে, শ্রাবন্তী দুই বাংলার জনপ্রিয় এক নায়কের সঙ্গে প্রেম করছেন।

যদিও সেখানে শাকিবের নাম উল্লেখ করেনি ওপার বাংলার শীর্ষ এই পত্রিকাটি। তবে ইনিয়ে বিনিয়ে সেখানে শাকিবকেই ইঙ্গিত করা হয়েছে।

সেদেশের আরেক গণমাধ্যম জি নিউজের বাংলা সংস্কারণে বলা হয়েছে, গত বছর কৃষাণ ভিরাজের সঙ্গে বিয়ে ভাঙার পর শ্রাবন্তী ‘সিঙ্গেল’ ছিলেন। তারপরেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী! গত এপ্রিলে ‘শাকিবের সঙ্গে ‘ভাইজান এলো রে’ ছবিতে কাজ করছেন শ্রাবন্তী।

লন্ডনে এই ছবির শ্যুটিং চলাকালীনই তাদের সম্পর্কের গুঞ্জন ডালপালা হয়ে মেলতে শুরু করে। ছবির একটি দৃশ্যের শুটিংয়ের জন্য রোম্যান্টিক পোজ দিচ্ছিলেন শ্রাবন্তী-শাকিব। এই দৃশ্যটি শ্যুট হয়ে গেলেও তারা নাকি দুজনে ওই একইভাবে দাঁড়িয়ে থাকেন। আর এই দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হওয়ার পরই শ্রাবন্তী-শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

যদিও তাদের সম্পর্কের কথা পুরোপুরি অস্বীকার করে শ্রাবন্তী পুরো বিষয়টিই গুজব বলে এড়িয়ে গেছেন।

শ্রাবন্তীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে শাকিব খান বলেন, ‘একসঙ্গে কাজ করতে গেলে ভালো বন্ধুত্ব হবে এটাই স্বাভাবিক। এতে রসায়ন ভালো হয়। ভালো কাজ বেরিয়ে আসে।’

কিছুদিন আগে বাংলাদেশে ‘যদি একদিন’ ছবিতে কাজ করেছেন শ্রাবন্তী। ওই ছবির কাজে তিনি ঢাকার পর শাকিবের সঙ্গে দেখা করেন।