ভৈরবে ফিদেল কাস্ত্রো পারফরমেন্স এ্যাওয়ার্ড

0
483

মিলাদ হোসেন অপু, ভৈরবঃ   সফল চেয়ারম্যান ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য এবার ফিদেল কাস্ত্রো পারফরমেন্স এ্যাওয়ার্ড ২০১৮ পেলেন ভৈরবের গজারিয়া ইউপি চেয়ারম্যান কাজী গোলাম সারোয়ার।

গতকাল সোমবার সন্ধ্যা ছয়টায় ঢাকার বিজয়নগরের অভিজাত হোটেলে অর্ণেটে বাংলাদেশ কালচারাল পরিবারের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক প্রধান বিচারপতি জনাব তোফাজ্জল ইসলাম এ পদক প্রদান করেন ।

বিশিষ্ঠ সাংস্কৃতিক ও মিডিয়া ব্যক্তিত্ব শেখ সিরাজুল ইসলাম লিটু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সেনা প্রধান ও রাস্ট্রদূত, বীর প্রতীক লেঃজেনারেল (অবঃ)হারুন অর রশিদ। ডঃ মোহাম্মদ সোলায়মান, উপচার্য, ইউআইটিএস সহ বিভিন্ন সামাজিক ও রাজনীতিক ব্যক্তিবর্গ।

এ বিষয়ে চেয়ারম্যানের বড় ছেলে ভৈরব উপজেলা সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক কমিটির সদস্য কাজী নুরুল আলম সোমেল জানান। এক মাসের ব্যবধানে তিনটি পদক পেলেন আমার বাবা গজারিয়া ইউপি চেয়ারম্যান কাজী গোলাম সারোয়ার । আমার বাবার পরিশ্রমের ফসল এই পদক। গজারিয়া ইউনিয়নের ইতিহাসে অল্প সময়ে এর আগে কোন চেয়ারম্যান এতো পদকে ভূষিত হয়েছেন বলে জানা নেই । তিনি আরো বলেন প্রতিটি পদক তার দল ও গজারিয়া ইউনিয়নবাসীর বিশ্বাস ও আস্থার ফসল।