বগুড়ায় শীতার্তদের পাশে এমপি সিরাজ

0
11

 

বগুড়ার শেরপুরে শহীদ গোলাম রব্বানী ফাউন্ডেশনের উদ্যোগে ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল শেরপুর উপজেলা এবং পৌর শহরের আয়োজেন শ্রমজীবী ও ভাসমান গরীব, দুস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

 

শনিবার ১১ জানুয়ারী সন্ধায় খন্দকারপাড়া কার্যালয়ে শেরপুর উপজেলা বিএনপির আহবায়ক শফিকুল ইসলাম তোতার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য বগুড়া-৬ (সদর) ও জেলা বিএনপি আহবায়ক আলহাজ্ব গোলাম মোহাম্মদ সিরাজ।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গণতন্ত্রের প্রতিক আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ইর্ষান্নিত হয়ে অবৈধ সরকার বেগম জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছে। দেশের গণতন্ত্র রক্ষায় বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই। অনতি বিলম্বে দুর্বার আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানকে বাংলাদেশে ফিরিয়ে আনা হবে। সেই দিন আর বেশি দুরে নয়।

 

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগের সরকার জনগণের ভোটে ক্ষমতায় আসেননি। কিন্তু ক্ষমতা চিরস্থায়ী নয়। তাই এখনও সময় আছে বিরোধীদলের নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন বন্ধ করুন। অন্যথায় পালাবার পথও পাবেন না।

 

শেরপুর শহর বিএনপির যুগ্ম আহবায়ক ফিরোজ আহম্মেদ জুয়েল এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক কে.এম মাহবুবার রহমান হারেজ, উপজেলা আহবায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম বাবলু, উপজেলা আহবায়ক কমিটির সদস্য, পিয়ার হোসেন পিয়ার, আফতাফ হোসেন তালুকদার, মোয়াজ্জেম হোসেন, রফিকুল ইসলাম মিন্টু, আব্দুল হাই সিদ্দিকি হেলাল, জি এম মোস্তফা কামাল প্রমুখ।