ভৈরবে সরকারি কেবি পাইলট মডেল হাই স্কুলের শতবর্ষী উদযাপনে রেজিস্ট্রেশন ফরম পূরণ উদ্বোধন

0
72
মিলাদ হোসেন অপু, ভৈরব:
কিশোরগঞ্জের ভৈরবে সরকারি কেবি পাইলট মডেল হাই স্কুলের শতবর্ষী উদযাপন উপলক্ষে রেজিস্ট্রেশন ফরম উদ্বোধন করা হয়েছে। ১৩ জানুয়ারি সোমবার সন্ধ্যায় শতবর্ষী উদযাপন কমিটির আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া নিজ নাম রেজিস্ট্রেশন করে এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, উদযাপন কমিটির সদস্য সচিব ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম, ভৈরব শহর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, যুগ্ম- সম্পাদক রাফিউল আলম মঈন, উপজেলা আওয়ামী লীগ সহ-প্রচার সম্পাদক মোশারফ হোসেন মুছা প্রমুখ।
উদ্বোধনকালে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন, ২৫ বছর আগে আমি এ বিদ্যালয়ের ৭৫ বছর উদযাপন করেছি। আমার ইচ্ছা ছিল ২৫ বছর পর এ বিদ্যালয়ের শতবর্ষী উদযাপন করব। আল্লাহ আমাকে বাঁচিয়ে রেখেছেন। আল্লাহর কাছে অশেষ শুকরিয়া জানায়। সেই সাথে আজ শতবর্ষী উদযাপন রেজিস্ট্রেশন ফরম প্রাক্তন শিক্ষার্থী হিসেবে নিজে পূরণ করে তা উদ্বোধন করলাম। এ সময় তিনি ভৈরব এবং ভৈরবের বাইরের যারা এই স্কুলে লেখাপড়া করেছেন এবং আজ বাংলাদেশের যে কোন অঞ্চলে সরকারি-বেসরকারি চাকুরী, পুলিশ, জজ, ব্যারিস্টার, ডাক্তার, শিক্ষক ও ব্যবসায়ীসহ যারা প্রশাসনের ঊর্ধ্বতন পদে অধিষ্ঠিত আছেন তারা এই বিদ্যালয়ের শতবর্ষী পালনে উপস্থিত থাকবেন এবং এই উদযাপনে সার্বিক সহযোগিতা করবেন। আগামী ২৮ ও ২৯ ফেব্রুয়ারি ২ দিনের কর্মসূচীর মাধ্যমে আহ্বায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক এই শতবর্ষ উদযাপন করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
জানা যায়, ২৮ ও ২৯ ফেব্রুয়ারি ২ দিনের কর্মসূচীতে নানা পদক্ষেপ গৃহীত হয়েছে। আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আতশবাজীসহ ২ দিনব্যাপী উদযাপন করা হবে শতবর্ষ কার্যক্রম। দুই শতাধিক প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রাক্তন শিক্ষার্থীদের দিয়ে এ উদযাপনের বিভিন্ন উপকমিটি করা হয়েছে এবং এ উদযাপনে রেজিস্ট্রেশন ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা। স্কুলের বর্তমান শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ফি ৫শ টাকা করা হয়েছে। যারা রেজিস্ট্রেশন করবে তারাই উদযাপন কমিটিতে অংশগ্রহণ করবে বলে জানা যায়।
উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছাড়াও বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীসহ নেতৃস্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শতবর্ষ উদযাপন কমিটির সদস্য সচিব নূরুল ইসলামের কাছ থেকে রেজিস্ট্রেশন ফরম সংগ্রহ করা যাবে। প্রয়োজনে