ফরিদপুরে ৭টি দোকানে আগুন, ৭০ লাখ টাকার ক্ষতি

0
16

 

ফরিদপুরের চরভদ্রাসনে আগুনে ৭টি দোকান ভস্মীভূত হয়ে প্রায় ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে ব্যবসায়ীদের। শনিবার (১৮ জানুয়ারি) দিবাগত রাতে চরভদ্রাসন সদর কাঁচা বাজার সংলগ্ন মন্দির ঘরের পাঁশে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

বাজারের নৈশপ্রহরী কমান্ডার মোশাররফ হোসেন সাংবাদিকদের বলেন, হঠাৎ বিকট একটা শব্দ শুনে মুদি দোকান ব্যবসায়ী মনিরুজ্জামান জিয়ার দোকানের সামনে এসে তিনি আগুন দেখতে পান। আগুনের বিষয়টি ফোনে বাজারের বিভিন্ন ব্যবসায়ীদের জানান। প্রথমদিকে বাজারের ব্যবসায়ী ও আশেপাঁশের বাসিন্দারা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। আগুন লাগার খবর পেয়ে উপজেলা সদরপুর থেকে ফায়ার সার্ভিসের দুটি ও জেলা হতে একটি ইউনিট এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

 

ফরিদপুর দমকল বাহিনীর সহকারী পরিচালক মো. নিজামউদ্দিন সাংবাদিকদের বলেন, আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে হয়েছে। এছাড়া আগুনে পুড়ে ব্যবসায়ীদের ৭০ লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করেন তিনি।

 

উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা ও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোতালেব হোসেন মোল্যা খবর পেয়ে ঘটনাস্থলে আসেন।