চাঁপাইনবাবগঞ্জ এক রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

0
3

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। তারা নিজ ঘরে একই রশিতে ঝুলে আত্মহত্যা করে
বলে স্থানীয়রা জানিয়েছেন।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের লক্ষীনারায়ণপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে সুমন এবং তার স্ত্রী জরিন। এ বিষয়ে ইসলামপুর ইউনিয়নের এক নাম্বার ইউনিয়ন পরিষদ সদস্য তুফানী আলী স্থানীয়দের বরাত দিয়ে জানান, পাঁচ মাস আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া সুমন ও জরিন রোববার বিকেল হতে ঘরের মধ্যেই অবস্থান করছিল।

পরে ইফতারির সময় তারা ঘর হতে বের না হলে বাড়ীর অন্য সদস্যরা তাদের ডাকাডাকি শুরু করে। এক পর্যায়ে ভিতর হতে কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে এবং এক রশিতে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পাই। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের লক্ষীনারায়ণপুর গ্রামে একটি আত্মহত্যার খবর পেয়ে মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে নিয়ে আসা হয়েছে।

তবে আত্মহত্যার সঠিক কারণ জানা না গেলেও ধারনা করা হচ্ছে পারিবারিক ঝামেলার কারণে তারা আত্মহত্যা করে থাকতে পারে।