শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে অভিনেতা মিলন

0
3

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। বৃহস্পতিবার (৮ অক্টোবর) মধ্যরাতে হার্টে সমস্যা নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি।

অভিনেতার ছোট ভাই আতাউর রহমান সুমন এ তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার দিবাগত ভোররাতে ভাইয়ার (মিলন) শ্বাসকষ্ট দেখা দেয়। অবস্থা গুরুতর হলে ভোর ৪টার দিকে তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাই। কোন সমস্যার কারণে ভাইয়া শ্বাসকষ্টে ভুগছেন তা এখনও জানতে পারিনি।

তিনি আরও জানান, স্কয়ারে সিসিইউরত সিট না পেয়ে তারা মিলনকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে এসেছেন। এখানে ইসিজিসহ আরও কিছু টেস্ট করানো হয়েছে। করোনার নমুনাও নিয়েছেন চিকিৎসকরা। আজ সন্ধ্যায় তার অসুস্থতার কারণ জানা যাবে।

উল্লেখ্য মঞ্চের মধ্যে দিয়ে অভিনয় জীবন শুরু করেন আনিসুর রহমান মিলন। পরে টেলিভিশন ও সিনেমায় কাজ করেন। সালাউদ্দিন লাভলু’র ‘রঙের মানুষ’ ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি লাভ করেন তিনি। এই নাটকের জন্য তিনি ইউরো সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার লাভ করেন।

২০০৫ সালে কোহিনুর আক্তার সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে শক্তিমান অভিনেতা আনিসুর রহমান মিলনের। এরপর থেকে তাকে আর পেছনে তাকাতে হয়নি। সমানতালে কাজ করছেন ছোট ও বড় পর্দায়। অভিনয়ের পাশাপাশি নির্মাতা হিসেবেও প্রশংসিত মিলন।