এমপি নিক্সন চৌধুরীর বিচারের দাবিতে ফরিদপুরে মানববন্ধন

0
5

 

স্বতন্ত্র এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরীর বিচার দাবিতে ভাঙ্গায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় ভাঙ্গা উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসুচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা স্বতন্ত্র এমপি নিক্সন চৌধুরী কর্তৃক জেলা প্রশাসক ও এসিল্যান্ডকে উদ্দেশ্য করে অকথ্য ও অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও একজন নারী ইউএনওর সাথে অসদাচরণের প্রতিবাদ জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক শরিফুজ্জামান, সোবাহান মুন্সী, ভাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মীর হাসমত আলী, ভাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহীন শেখ, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মিঠুন চক্রবর্তী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ প্রমুখ।

ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা তার বক্তৃতায় বলেন, ‘স্বতন্ত্র এমপি নিক্সন চৌধুরী গত ১০ অক্টোবর ফরিদপুর জেলা প্রশাসক, ভাঙ্গার এসিল্যান্ড ও চরভদ্রাসনের উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেছে। তার প্রতিবাদে ও বিচার দাবীতে আমাদের আজকের এই মানববন্ধন। অবিলম্বে নিক্সন চৌধুরীকে আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার দাবী করছি।’

মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মীর হাসমত আলী বলেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার একজন মুক্তিযোদ্ধার সন্তান। তাকে এমপি সাহেব রাজাকার বলেছেন। আমরা এর তীব্র নিন্দা জানাই।