হবিগঞ্জে চার পুলিশকে পিটিয়ে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই!

0
6

 

হবিগঞ্জের বানিয়াচঙ্গে চার পুলিশ সদস্যকে পিটিয়ে রক্তাক্ত করে হ্যান্ডকাপসহ এক আসামিকে ছিনতাই করে নিয়ে গেছে তার স্বজনরা। গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্যদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত ৮ টার দিকে উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে অ্যাডিশনাল এসপি মো. শেখ সেলিমের নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালানো হচ্ছে। আহত পুলিশ সদস্যরা হলেন- বানিয়াচং থানার এসআই তোয়াহা, এএসআই সোহেল রানা, পুলিশ সদস্য হাতিমুরা ও সোহেল।

বানিয়াচং থানার (ওসি) মো. এমরান হোসেন জানান, রাতে ওই গ্রামের রমজান আলীর ছেলে জিআর মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি বুলবুল মিয়াকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ সদস্যরা। এ সময় আসামিকে আটক করা নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে তার স্বজনরা।

বাকবিতণ্ডার একপর্যায়ে ঘটনাস্থলে বিদ্যুৎ চলে গেলে আসামির স্বজনরা পুলিশের ওপর চড়াও হয়। পরে তারা পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে হ্যান্ডকাপসহ আসামিকে ছিনিয়ে নিয়ে যায়।

অ্যাডিশনাল এসপি (বানিয়াচং সার্কেল) মো. শেখ সেলিম জানান, আসামি ধরতে গিয়ে পুলিশ সদস্যরা হামলার শিকার হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে রয়েছি। অভিযান চলমান রয়েছে।