চুল কেটে সিনেমা থেকে বাদ পড়লেন বাপ্পি চৌধুরী!

0
8

 

গত ১৭ অক্টোবর বাপ্পী চৌধুরী ও দিঘীকে নিয়ে ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। সেই ঘোষণার এক সপ্তাহ যেতে না যেতেই নায়ক বাপ্পীকে বাদ দিলেন নির্মাতা ঝন্টু।

বাপ্পির স্থানে পরিচালক পছন্দ করেছেন সাইমন সাদিককে। নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এই সিনেমার শুটিংয়ে আগামী ১৫ নভেম্বর অংশ নেবেন তিনি।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে পরিচালক ঝন্টু বলেন, ‘বাপ্পিকে নিয়েছিলাম। সব ঠিক ছিলো। কিন্তু বাপ্পি চুল কেটে ফেলায় সংকট তৈরি হয়েছে। এই স্বল্প সময়ের মধ্যে ওর চুল বড় হবে না। এদিকে শুটিংয়ের তারিখ নির্ধারণ করা হয়ে গেছে, যে কারণে বাপ্পি নিজেই সরে গিয়েছে। সিনেমার জন্য এখন সাইমনকে নিয়েছি।’

‘৫৭০’ শিরোনামের চলচ্চিত্রে সৈনিকের চরিত্রে অভিনয় করতে বাপ্পী চৌধুরীর হেয়ার কাটিং পরিবর্তন করতে হয়েছে। আগামীকাল ছবিটির শুটিং শেষ হওয়ার কথা।

এ বিষয়ে বাপ্পী চৌধুরী বলেন, দেলোয়ার জাহান ঝন্টু স্যারের ছবিতে আগেও কাজ করেছি। ওনার মতো গুণী নির্মাতার সঙ্গে আরও কাজ করতে চাই। ‘তুমি আছো তুমি নেই’ এই ছবির শুটিং তিনি আগামী মাসে করতে চান। এই সময়ের মধ্যে আমার চুল বড় হবে না। নকল চুল নিয়ে আমি ক্যামেরার সামনে দাঁড়াতে চাই না। তাই ছবিটি থেকে সরে দাঁড়িয়েছি।

উল্লেখ্য, ‘৫৭০’ শিরোনামের চলচ্চিত্রটি ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা-পরবর্তী ৩৬ ঘণ্টার ঘটনা নিয়ে নির্মাণ হচ্ছে। ছবিতে বঙ্গবন্ধুর মরদেহ বহন করে নিয়ে যাওয়া একজন সৈনিক চরিত্রে দেখা যাবে বাপ্পিকে। ছবিটি নির্মাণ করছেন আশরাফ শিশির।