পঞ্চগড়ে স্কুল শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগ

0
425

পঞ্চগড় প্রতিনিধিঃ   পঞ্চগড়ের বোদা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক রাজুর বিরুদ্ধে ওই বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে। ঘটনার পর ওই ছাত্রী বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বরাবরে লিখিত অভিযোগ করলেও কোন ব্যবস্থাই নেয়নি বিদ্যালয়কর্তৃপক্ষ।

বিদ্যালয় কর্তৃপক্ষের নীরব ভূমিকায় ওই ছাত্রী রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় সাংসদসহ সংশ্লিষ্ট বিভিন্ন দফতরে ওই শিক্ষকের শাস্তি দাবি করে লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৬ আগস্ট সকালে বোদা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ভোকেশনাল শাখার ফুডপ্রসেসিং বিভাগের নবম শ্রেণির ওই ছাত্রী বোদা থানা সংলগ্ন সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক রাজুর প্রাইভেট সেন্টারে পড়তে যায়।

এ সময় কেউ না থাকার সুযোগে শিক্ষক আব্দুর রাজ্জাক রাজু ওই স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা করে। এক পর্যায়ে সে ওই শিক্ষকের হাত থেকে কোনমতে নিজেকে রক্ষা করে বাড়ি ফিরে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়।

ঘটনার দিনই ওই স্কুল ছাত্রী বোদাপাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম সাবুলের কাছে গিয়ে বিষয়টি অবহিত করেন এবং একটি লিখিত অভিযোগ দাখিল করেন। কিন্তু অভিযোগ করার ৭দিন পেরিয়ে গেলেও বিদ্যালয় কর্তৃপক্ষ কোন ব্যবস্থাই নেয়নি।

এমনকি প্রধান শিক্ষক রবিউল আলম সাবুল ওই স্কুল ছাত্রীর অভিযোগটি রিসিভ করে নিলেও অভিযোগ পাওয়ার বিষয়টি সাংবাদিকদের কাছে অস্বীকার করেন। ওই স্কুলছাত্রীর পরিবারের অভিযোগ বিদ্যালয় কর্তৃপক্ষ বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছেন।