বীরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনায় ৩ মটর সাইকেল আরোহী নিহত

0
5

দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে চালকসহ ৩ জন নিহত হয়েছে।উপজেলার গোলাপগঞ্জ-লাটেরহাট সড়কের মোহনপুর ইউনিয়নের বৈরাগী বাজার মাদরাসা সংলগ্ন এলাকায় সোমবার রাত ৯টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বীরগঞ্জ উপজেলার ৯ নং সাতোর ইউনিয়নের পূর্ব ডাকেশ্বরী গ্রামের বিশ্বনাথ রায়ে ছেলে লক্ষী রায় (২৫), প্রফুল্ল রায়ের ছেলে উজ্জ্বল রায় (২৮) ও ভৈরব রায়ের ছেলে পলাশ রায় (২৪)।

সাতোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল করিম শেখ জানান, সোমবার বিকেলে মটর সাইকেল নিয়ে উপজেলার মোহনপুর ইউনিয়নের লাটের হাটে কালিপুজার দাওয়াত খেতে যায় লক্ষী রায়, উজ্জ্বল রায় এবং পলাশ রায়। দাওয়াত খেয়ে রাতে বাড়ী ফেরার পথে মোহনপুর ইউনিয়নের বৈরাগী বাজার মাদরাসা সংলগ্ন এলাকায় মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয় ৩ মটর সাইকেল আরোহী। তাদেরকে উদ্ধার করে হাসাপাতলে নেওয়ার পথে রাতেই প্রফুল্ল রায় এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে লক্ষী রায় মারা যায়।

মুমুর্ষ অবস্থা দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়ার পথে মঙ্গলবার বিকাল ৩ টায় পলাশ রায় মারা যায়।
বীরগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল মতিন প্রধান মটর সাইকেল আরোহী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।