র‌্যাবের অভিযানে সোয়া ২ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেফতার ১

0
8

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দারিয়াপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৭৮০ পিস নেশা জাতীয় ট্যাবলেট ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে এক যুবককে গ্রেফতার করে র‌্যাব-৫।

র‌্যাবের দাবী গ্রেফতারকৃত যুবক একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত যুবক জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কয়লা দিয়াড় এলাকার সায়েমা বেগম ও খাইরুল ইসলামের ছেলে নাদিম (২২)। এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক শুক্রবার বিকাল ৫ টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার দুপুর ৩ টায় নবাবগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের দারিয়াপুর বাজার এলাকায় আওয়ামীলীগ অফিসের সামনে অভিযান পরিচালনা করে।

এ সময় ৩ লক্ষ ৩৪ হাজার টাকা মূল্যের মোট ৭৮০ পিস নেশা জাতীয় ট্যাবলেট ইয়াবাসহ নাদিমকে হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার নাদিম দীর্ঘদিন থেকে বিভিন্ন মাদক ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় আসামীকে নোপর্দ করে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।