চাঁপাইনবাবগঞ্জে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ অনুষ্ঠিত

0
300

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ   চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপণকর্মসুচি ও চারা বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সোমবার দুপুরে বিদ্যালয় মাঠেসুধী সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার চৌধুরীরওশন ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ)আসনের সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বন কর্মকর্তা মাহবুব আলম, বিনোদপুর ইউনিয়ন পরিষদেরচেয়ারম্যান এনামুল হক, বিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান দেলওয়ার হোসেন, বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিরসভাপতি রফিকুল ইসলাম ফটিক, প্রধান শিক্ষক সাবিরুদ্দিন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোশারফ হোসেন, মোবারকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকরবিউল ইসলাম রবি, শ্যামপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি আতিকুলইসলাম চৌধুরী ডিউক, কানসাট ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রমজানআলীসহ অন্যরা।

অনুষ্ঠানে বক্তারা দেশের প্রতিটি ঘরে ঘরে কমপক্ষে ১টি করে গাছলাগিয়ে দেশকে সবুজে ভরে দেবার আহ্বান জানান।পরে বিদ্যালয় প্রাঙ্গনে মেহগনি, আকাশমনি, গামারু, লেবু ও পেয়ারা গাছের চারারোপণ করা হয়। এছাড়া ছাত্র-ছাত্রীদের মাঝে ৫ হাজার গাছের চারা বিতরণ করা হয়।