নবিন সামনে আসতেই আফ্রিদির বিরূপ মন্তব্য

0
6

সোমবার ৩০ নভেম্বর লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) ষষ্ঠ ম্যাচে কান্ডি টাস্কার্সের বিরুদ্ধে মুখোমুখি হয়েছিল গল গল গ্ল্যাডিয়েটর্স। ২৫ রানে ম্যাচটি টাস্কার্সরা জয় পায়। শেষ পর্যন্ত মাঠে উত্তেজনা সৃষ্টি হয় গলের অধিনায়ক শহীদ আফ্রিদির একটি কথায়।

কান্ডির হয়ে খেলা আফগানিস্তানের ক্রিকেটার নবিন-উল-হককে গ্ল্যাডিয়েটর্স অধিনায়ক আফ্রিদি বলেন, ‘তোমার জন্মের আগে থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করছি।’ যা নিয়ে শুরু হয়েছে তুমুল বিতর্ক।

ঘটনার সূত্রপাত ম্যাচের ১৮ ওভার। বল করছিলেন নবিন। চতুর্থ বলে চার মারেন পাকিস্তাসের মোহাম্মদ আমির। পঞ্চম বল রান তুলতে পারেননি আমির। ঠিক তখন নবিন এগিয়ে এসে কথা বলতে থাকেন। কিন্তু ম্যাচের শেষ হবার পর আবারও নবিন-আমিরের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।

এর পর আফ্রিদি ম্যাচ শেষে নবিনের সঙ্গে কথা বলবেন বলে ঠিক করেন। কান্ডির খেলোয়াড়দের সঙ্গে হাত মেলাচ্ছিলেন পাকিস্তানের সাবেক দলপতি। নবিন সামনে আসতেই বিরূপ মন্তব্য করে বসেন তিনি।

ভিডিওতে ৪০ বছর বয়সী অলরাউন্ডারের চেহারার ভঙ্গিমা দেখলেই টের পাওয়া যায়। অন্যদিকে পাকিস্তানের জনপ্রিয় সাংবাদিক সাজ সাদিক ২১ বছর বয়সী নবিনকে বলা আফ্রিদির ওই মন্তব্যটি টুইটারে প্রকাশ করেন।