৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী অব্যাহত আছে

0
235

মোঃ ইব্রাহিম হোসেন, ঢাকা প্রতিনিধিঃ ভিশন ২০২১ বাস্তবায়ন ও ২০৪১ সালের মধ্যেই উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগ মোহাম্মদপুর থানা ঢাকা মহানগর-উত্তর এর আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী অব্যাহত আছে।

১০ সেপ্টেম্বর ২০১৮ রোজ সোমবার রাজধানী মোহাম্মদপুর থানার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন ফরম পূরণ করে বিভিন্ন নেতৃবৃন্দ সদস্য পদ গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জনাব দিল মোহাম্মাদ দিলু, সাধাণ সম্পাদক জনাব মোঃ ওয়ালিউল্লাহ মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ তালুকদার’সহ ওয়ার্ড ও ইউনিটের নেতৃবৃন্দ।

প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী অনুষ্ঠানে বক্তরা বলেন, আওয়ামী লীগের সদস্য সংগ্রহ নবায়নের উদ্দেশ্য হলো, জামায়াত-বিএনপির অপশক্তি রুখে দেবার সংগ্রাম, এই কর্মসূচীর উদ্দেশ্য হলো স্বাধীনতার স্বপক্ষের মানুষের চিন্তা ও বিবেকের অবাধ প্রবাহ ও মুক্তির সংগ্রাম, শহীদদের আত্মার শান্তি প্রতিষ্ঠা লাভের সংগ্রাম, মেহনতি কৃষকের মুক্তির সংগ্রাম, গ্রাম বাংলার মানুষের অধিকার আদায়ের সংগ্রাম, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করার সংগ্রাম, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার সংগ্রাম, সর্বোপরি বাংলাদেশের উন্নয়নের সংগ্রাম।

তাই এই কর্মসূচিতে সবাইকে একযোগে কাজ করতে হবে। এছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ যাকেই মনোনয়ন দিবে আমরা সকলেই একযোগে তার পক্ষে কাজ করবো।