ভৈরবে দুই ছিনতাইকারী পুলিশের হাতে আটক

0
140

মিলাদ হোসেন অপু, ভৈরবঃ   কিশোরগঞ্জ ভৈরবে ছিনতাইকালে দুই পেশাধার ছিনতাইকারীকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। গতকাল রাত ১১টায় ভৈরব রেলওয়ে স্টেশন কবরস্থান এলাকায় এই ঘটনা ঘটে। ছিন্তাইকালে মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার (৫৫) নামে এক ব্যাক্তি আহত হয়। আহত রুহুল আমিন সিলেট বিভাগের গনস্বাস্থ্য ফার্মাসিটিক্যাল কম্পানীর ডিপু ইনচার্জ। তার বাড়ী কুমিল্লা জেলার চোদ্দগ্রামে। আটকৃত দুই ছিন্তাইকারী হলেন ভৈরব পৌর গাছতলাঘাট এলাকার চি‎হ্নিত ছিন্তাইকারী ফিটার দুলালের ছেলে শুভ (১৮) ও কুলিয়ারচর থানার উসমানপুর গ্রামের আলী আকবর এর ছেলে বাবু(১৫)

পুলিশ ও এলাকাবাসী জানান, গতকাল রাত ১১টার দিকে রেলওয়ে স্টেশন থেকে রিক্সা দিয়ে মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার তার আত্মীয়ের বাড়ী যাওয়ার পথে কবরস্থানের পাশে ছিনতাইয়ের উদ্দেশ্যে ছিনতাইকারী বাবু ও শুভ তার সঙ্গীদের নিয়ে হামলা চালিয়ে রুহুল আমিনকে ছুরিকাঘাত করে।

এই সময় তার আহাজারিতে এলাকাবাসী দৌড়ে এলে বাবু ও শুভ তার সঙ্গীদের নিয়ে পালিয়ে যায়। তৎক্ষনিক এই এলাকার কর্তব্যরত পুলিশ ফোর্স এলাকাবাসীর সহযোগীতায় বাবু ও শুভকে আটক করতে সক্ষম হয়। এই সময় তাদের কাছে একটি ছুরি ও একটি মোবাইল জব্দ করা হয়। আহতবস্থায় রুহুল আমিনকে এলাকাবাসী উদ্ধার করে চন্ডিবের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে পাঠিয়ে দেন।

ভৈরব থানা ওসি (তদন্ত) বাহালুল আলম খান জানান, গতকাল রাতে কবরস্থান এলাকায় ছিনতাইকালে পেশাধার দুই ছিনতাইকারীকে আটক করা হয়। প্রাথমিক জিঘাসাবাদে তারা ছিনতাইয়ের কথা শিকার করে। শুভ চি‎হ্নিত ছিনতাইকারী

তার বাবা ফিটার দুলাল ছিনতাইয়ের অভিযোগে জেলহাজতে আছে। শুভ’র বিরুদ্ধে একাধিক ছিনতাই ও চুরির মামলা রয়েছে। তাদের জিঘাসাবাদ শেষে আগামীকাল কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হবে।