‘গেম চেঞ্জার’ অ্যাওয়ার্ড দেয়া হয় বলিউড কিং খানকে

0
155

বিনোদন ডেস্কঃ   অভিনয়ের পাশাপাশি সিনেমা ব্যবসাও ভালোই রপ্ত করেছেন বলিউড কিং শাহরুখ খান। তাই ভারতীয় সিনেমা বাজারকে আরো সম্প্রসারণ করতে সদা প্রস্তুত তিনি। তাইতো সম্প্রতি লন্ডনে ব্যবসায়িদের একটি অনুষ্ঠানে গিয়েও ভারতীয় সিনেমার উন্নতি নিয়েই কথা বলেছেন এই নায়ক।

ইন্ডিয়া-ইউনাইটেড কিংডম বিজনেস সামিটের আমন্ত্রণে সম্প্রতি লন্ডন গিয়েছিলেন শাহরুখ। সেখানে শাহরুখকে দেয়া হয় পুরস্কার। ভারতীয় সিনেমায় বিশেষ অবদান রাখার জন্য সংগঠনটির পক্ষে ‘গেম চেঞ্জার’ অ্যাওয়ার্ড দেয়া হয় তাকে।

অ্যাওয়ার্ড দেয়ার পাশাপাশি ভারতীয় সিনেমা নিয়ে আলোচনা হয়। সেখানে ভারতীয় সিনেমার বর্তমান অবস্থা নিয়ে কথা বলেন শাহরুখ। ভারতীয় সিনেমায় ইনভেস্ট করতে ব্যবসায়ীদের আহ্বান জানান তিনি। বিশেষ করে ভারতে আরো সিনেমা হল স্থাপনের কথাও গুরুত্বের সাথে তুলে ধরেন শাহরুখ।

টেলিভিশনের সাথে তুলনামূলক আলোচনা করে শাহরুখ বলেন, ভারতে টেলিভিশনের দর্শক যে হারে বাড়ছে সে তুলনায় সিনেমার দর্শক বাড়ছে না। এর কারণ হলো ভারতে যে হারে টেলিভিশনের সংখ্যা বাড়ছে সে হারে সিনেমা হল বাড়ছে না। ভারতে কম বাজেটের আরো বেশকিছু হল থাকা প্রয়োজন।

অনুষ্ঠানে ‘গেম চেঞ্জার’ অ্যাওয়ার্ড প্রাপ্তির পর শাহরুখ সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই পুরস্কার প্রাপ্তিতে আমি সম্মানিত। আমার সহ-অভিনেতা ও দর্শকদের প্রতি এজন্য কৃতজ্ঞ আমি। তাদের জন্যই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছি।