লক্ষ্মীপুরে দূর্বৃত্ত কতৃক মার্কেট ভাংচুর করার অভিযোগ

0
282

নিজস্ব সংবাদদাতাঃ   লক্ষ্মীপুর সদর উপজেলার প্রধান উপশহর দালাল বাজার দক্ষিণ মাথার বাবলি সুপার মার্কেটে গতকাল মঙ্গলবার সন্ধায় দূর্বৃত্ত কতৃক ভাংচুরের খবর পাওয়া গেছে।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, দালাল বাজারের দক্ষিণ মাথার বাবলি সুপার মার্কেটে গতকাল ১০/১২ জনের একটি দূর্বৃত্তের দল অর্তকিত ভাবে হামলা চালিয়ে মার্কেটের বিভিন্ন প্রতিষ্ঠানের চেয়ার টেবিল, গ্লাস, দোকানের সার্টার ভাংচুর করে পালিয়ে যায়।

অভিযোগে জানা  গেছে, বাবলি সুপার মার্কেট একটি গুরুত্বপূর্ণ স্থাণে থাকায় এ মার্কেটের নিচে দোকানপাট, অফিস  আর উপরে ফ্যামিলি বাসা। বিভিন্ন চাকুরীজীবী ব্যবসায়ীরা তাদের স্ত্রী সন্তান নিয়ে থাকেন। কিন্তু ইদানিং এ মার্কেটের নিচতলায় বখাটেদের আড্ডা ও অস্বাভাবিক আচরণ ফ্যামিলি বাসার জন্য পীড়াদায়ক।

মার্কেটের সামনের রাস্তা দিয়ে ঐতিহ্যবাহী দালাল বাজার ফাতেমা বালিকা উচ্চ বিদ্যালয়, দালাল বাজার ডিগ্রী কলেজসহ তিন চারটে শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রীরা আসা যাওয়া করে। এতে এরাস্তা, স্বর্ণকারগলি ও মার্কেটের নিচতলায় বখাটেদের আড্ডা,অশ্লীল অঙ্গভঙ্গি করে বেড়ায়। এদের রোখার মতো কেউ নেই বলে নির্ধিধায় যা ইচ্ছে তাই করে বেড়াচ্ছে।

এ নিয়ে মার্কেটের সত্ত্বাধিকারী মোঃবাবুল বলেন -দূর্বৃত্তরা আমার মার্কেটের প্রায় ৫০ হাজার টাকার মালামাল ভাংচুর করেছে। কেনো তা করেছে আমি কিছুই জানি না।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।