ভৈরব শহরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু-১

0
46

মিলাদ হোসেন অপু, ভৈরবঃ   কিশোরগঞ্জের ভৈরব পৌর শহরের ভৈরবপুর দক্ষিণ পাড়া এলাকার আব্দুল লতিফ রোডে বিদ্যুৎপৃষ্ট হয়ে জাহানারা বেগম (৪৮) নামে এক গৃহিনীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

গতকাল বুধবার সকাল ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত জাহানারা বেগম ভৈরবের বিশিষ্ট ব্যবসায়ী বেবী বেকারীর মালিক শাহাদাত খানের স্ত্রী। বিদ্যুৎপৃষ্ট জাহানারা বেগম চার সন্তানের জননী। তিনি বি-বাড়ীয়া জেলার ফুলযারিয়া ইউপি চিনাই গ্রামের আব্দুল হাই মিয়ার মেয়ে। তার শুশুর বাড়ী একই ইউপি চানপুর গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পৌর শহরের ভৈরবপুর দক্ষিণ পাড়া এলাকায় আব্দুল লতিফ রোডে সেমি বিল্ডিংয়ে বসবাস করত। গতকাল থেকে ঘন বৃষ্টির কারণে বাড়ীর আঙ্গিনায় তারের মধ্যে সমস্যা সৃষ্টি হয়েছিল বলে ধারনা করা হচ্ছে । সকালে গোসলের পর বাড়ির আঙ্গিনায় টানানো তারে কাপড় শুকানোর জন্য গেলে বিদ্যুৎ পৃষ্ট হয়। এ সময় স্বজনরা তাকে উদ্ধার করে শহরের আনোয়ারা জেনারেল হাসপাতাল (প্রা.) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর শুনে ঘটনাস্থলে পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ ও সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরসহ এলাকার সুধীজনরা সেখানে উপস্থিত হয়ে স্বজনদের সমবেদনা জ্ঞাপন করেন।