মিরসরাইয় ইউপি সদস্য নাছির করিমের হাতে আপন ভাই আহত

0
70

মিরসরাই প্রতিনিধিঃ   মিরসরাইয়ে পৈত্রিক সম্পত্তি জায়গার জমির বিরোধে সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নাছির করিম ও তার ছোট ভাই মো. ফারুকের হাতে হাতে আপন বড় ভাই নুর আলম ও তার মেয়ের জামায় ৪নং ধুম ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য কামরুজ্জামান রিপন গুরুত্বর আহত হয়।

শুক্রবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় উপজেলার গুলিস্থান পেট্রোল পাম্পের উত্তর পাশের্^ আজহারুল হক চৌধুরী মিয়ার অফিসে এই ঘটনা ঘটে। ঘটনার পর পরই নাছির এবং তার ছোট ভাই মো. ফারুক পলাতক রয়েছে বলে একাধিক সূত্রে জানা গেছে।

এই বিষয়ে মিরসরাই থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, পৈত্রিক সম্পত্তি -জায়গা-জমির বিষয়ে একটি শালিসে বৈঠক চলা কালীন সময়ে নাছির করিম ও মো. ফারুক তার আপন বড় ভাইয়ের মেয়ের জামাইকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এই বিষয়ে নুর আলম প্রতিবাদ করলে নাছির করিম এবং ফারুক ক্ষিপ্ত হয়েতাদের কে লোহার রড় ও লাঠি দিয়ে মারাত্মক পিটিয়েআহত করে। এক পর্যায়ে নুর আলম মাটিতে পড়ে গেলেস্থানীয়রা এসে তাদের আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তারা বাড়ী চলে গেছেন।আরও জানা যায়, তাদের পিটিয়ে আহত করার পর তাদেরসাথে থাকা নগদ ১লক্ষ টাকা ছিনেয়ে নিয়ে যায় এবং তারা যাওয়ার সময় হুমকি দিয়ে যায় যদি কোন মামলা করা হয় তাহলে পরিবারের সকলকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়।