‘এক তেরা ছায়া হো’ গানে মাহিম করিমের রোমান্স নজর কেড়েছে

0
58

বিনোদন ডেস্কঃ   ভারতের শীর্ষস্থানীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজের ব্যানারে নির্মিত আরো একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন বাংলাদেশের মাহিম করিম। সেখানে মাহিমের সঙ্গে রয়েছেন মডেল উপসা শর্মা।

সোমবার প্রকাশ হওয়া ‘এক তেরা ছায়া হো’ গানে দুদেশের এই যুগলের রোমান্স নজর কেড়েছে। গানটিতে বাংলাদেশের মাহিমের লুক ও অভিব্যক্তি বেশ প্রশংসিত হয়েছে।

মাহিম জানিয়েছেন, টি-সিরিজের ব্যানারে বাংলাদেশ থেকে মডেল হিসেবে আমি প্রথম কাজ করেছিলাম। এবার তাদের সঙ্গে আরও একটি কাজ করা হলো। এটা আমাদের দেশের জন্য সুখবর যে এতদিন এই ব্যানারে পাকিস্তানি ও অন্যান্য দেশের মডেলরা কাজ করেছেন। বাংলাদেশ থেকে আমি শুরু করেছি। হয়তো আগামীতে এদেশের আরও অনেক মডেলই তাদের সঙ্গে কাজের সুযোগ পাবেন।

গানটিতে কণ্ঠ দিয়েছেন স্যাম ও ফারাহ। কথা ও সুর করেছেন আবির। সঙ্গীতায়োজন করেছেন ফারাহ ও রুম্মান। মিউজিক ভিডিওটি যৌথভাবে পরিচালনা করেছেন রুম্মান চৌধুরী ও পুরু শর্মা।

ভিডিওতে মাহিমের বিপরীতে ছিলেন ভারতের এ প্রজন্মের আবেদনময়ী মডেল উপমা শর্মা। মাহিম-উপমাকে পুরো ভিডিও জুড়ে রোমান্স করতে দেখা গেছে। ভারতের জয়পুর, উদয়পুর, চণ্ডীগড়ের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং হয় প্রায় মাস ছয়েক আগে।

এর আগে ভারতের টি সিরিজের ব্যানারে ‘ইতনা দূর’ গানে প্রথমবার মডেল হয়েছিলেন মাহিম। সেই গান দিয়েই তিনি প্রথমবার ব্যাপক আলোচনায় আসেন। পাশাপাশি টি সিরিজের সঙ্গে কাজের সুবাদে বেশ পরিচিতিও পান।

মডেলিং এর পাশাপাশি মাহিম চালু করছেন নিজের প্রডাকশন হাউজ। নাম এমকে প্রডাকশন হাউজ। যেখানে নাটক ও মিউজিক ভিডিও এবং সিনেমা নির্মাণ করা হবে।

এছাড়াও চলচ্চিত্র দিয়ে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করবেন মাহিম। সেজন্য এখন জোর প্রস্তুতি নিচ্ছেন।

তিনি বলেন, এখানে শখ বা জেদ নয়, আমি বাণিজ্যিক ও সৃজনশীল উদ্দেশ্য নিয়েই মাঠে নেমেছি। তাই ধীরে ধীরে এগিয়ে যাচ্ছি।