গোপালগঞ্জের আইডিয়াল কলেজে নবীনবরণ ও সংগীতসন্ধ্যা অনুষ্ঠিত

0
310

সাইফুল ইসলাম,গোপালগঞ্জঃ
গোপালগঞ্জের কাশিয়ানীতে রাতইল আইডিয়াল কলেজ কর্তৃপক্ষ ও পরিচালনা পর্ষদের আয়োজনে নবীনবরণ ও সংগীতসন্ধ্যার আয়োজন করা হয়। ২২ সেপ্টেম্বর সকাল ১০টায় পরিচালনা কমিটির সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক ফারুক আহমেদ (জাপানী ফারুক) এর সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুভ উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামীলীগ আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও সুচিন্তা বাংলাদেশ এর পরিচালক কানতারা খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য লেফটেন্যান্ট কর্নেল মোঃ ফারুক খান (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ গোপালগঞ্জ জেলা শাখার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবুল হোসেন, কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার এ.এস.এম মাঈনউদ্দিন, কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আজিজুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগ কাশিয়ানী উপজেলা শাখার সুযোগ‍্য সভাপতি মুক্তার হোসেন মিয়া, কাশিয়ানী উপজেলা শাখার সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, বিশিষ্ট সমাজ সেবিকা মালেকা পারভীন, পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মকিম, মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানা, যুবলীগ নেতা বিপ্লব চৌধুরী, কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন মৃধা, আইডিয়াল কলেজের অধ্যক্ষ এস.এম জুলফিকার, রাতইল ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান বি.এম হারুন-অর-রশিদ (পিনু)। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক, শিক্ষার্থীরা এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রেখে কলেজের সভাপতি ও আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতা ফারুক আহমেদ বলেন, শিক্ষার কোন বিকল্প নেই। যে জাতি যত শিক্ষিত, সে জাতি ততই উন্নত। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না। তিনি আরোও বলেন এমপিওভুক্ত করার জন্য সরকার কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি ।