মৌলভীবাজারে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব (১৭) ফুটবলে শ্রীমঙ্গল উপজেলা  চ্যাম্পিয়ন

0
68

নকুল দেবনাথ (নান্টু), মৌলভীবাজার: মৌলভীবাজারে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় জেলা প্রশাসনের আয়োজনে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) জেলা পর্যায়ে ফাইলানে কমলগঞ্জ উপজেলাকে (ট্রাইবেকারে) ৪-২ গোলে পরাজিত করে শ্রীমঙ্গল উপজেলা চ্যাস্পিয়ন হয়েছে। নির্ধারিত সময়ের খেলাটি ১-১ গোলে অমিমাংশিত ভাবে শেষ হয়।

সোমবার ২৪ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩ ঘটিকার সময় মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর ফাইলান খেলা অনুষ্ঠিত হয়। মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আশরাফুর রহমান এর সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ট্রফি বিতরণ করেন, মৌলভীবাজার জেলা প্রশাসক তোফায়েল ইসলাম।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার পুলিশ সুপার বিপিএম মোহাম্মদ শাহ জালাল, যুব ও ক্রীড়া বিষয়ক সচিব হাসান আহমেদ সারোয়ার, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, মৌলভীবাজার পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ মিছবাহুর রহমান, মৌলভীবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ আক্তারুজ্জামান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হক, সাবেক জাতীয় ফুটবলার ইকরাম রানা, শ্রীমঙ্গল উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিলন দাশ গুপ্ত প্রমুখ। ফাইলানে কমলগঞ্জ উপজেলাকে (ট্রাইবেকারে) ৪-২ গোলে পরাজিত করে শ্রীমঙ্গল উপজেলা চ্যাস্পিয়ন হয়েছে। শ্রীমঙ্গল উপজেলার রুনি হায়দার শ্রেষ্ঠ খেলোয়াড় ও কমলগঞ্জ উপজেলার একজন খেলোয়াড় সর্বোচ্চ গোলদাতার পুরস্কার লাভ করেন।