ছেলের জন্মদিনের আমন্ত্রণপত্র শুটিং সেটে গিয়ে শাকিবকে দিয়ে এসেছেন অপু

0
157

বিনোদন ডেস্কঃ   শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয়ের আজ (২৭ সেপ্টেম্বর) জন্মদিন। ছোট্ট জয় দুই বছর শেষ করে তিন বছরে পা দিয়েছে।

শাকিব-অপু এখন দুজন দুই মেরুর বাসিন্দা। পুত্র জয়ের দেখভাল তার মা অপু করলেও ছেলের জন্য বাবা শাকিবের মনও কাঁদে! যখনই সময় পান ছেলের খোঁজ-খবর নেন শাকিব।

জন্মদিনে ছেলের কথা স্মরণ করে মা অপু বিশ্বাস ফুটফুটে জয়কে নিয়ে তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। অপু লিখেছেন, ভালো সময় কিংবা খারাপ সময়; উত্থান-পতন, ভালো কিংবা খারাপ, বাবা, সবসময়ই আমি তোমার পাশে আছি। আমি সবসময় তোমার সবচেয়ে বড় ভক্ত, তোমার ভয়ংকর রক্ষাকারী এবং তোমার অফুরান শক্তির উৎস হয়ে থাকবো। শুভ জন্মদিন প্রিয় আব্রাম খান জয়। তুমি তোমার মতো করে উড়তে থাকো।

অপু বিশ্বাস গত বছরের মতো এবারো তার সন্তান আব্রামের জন্মদিনে রাজধানী গুলশানের একটি রেস্তরাঁয় পার্টি রেখেছেন।

অপু জানান, বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়েই আব্রামের জন্মদিন পালন করার ইচ্ছে আছে আমার। কোনো কমতি রাখতে চাই না। আর উপহারতো থাকবেই। এটা কি উপহার সেটা মুখে এখনই বলতে চাই না।

গত বছর অপু বিশ্বাস তার সন্তানের জন্মদিনে জমকালো অনুষ্ঠান পালন করলেও দাওয়াত কার্ডে শাকিব খানের নাম ব্যবহার করেননি। তবে এবারের জন্মদিনের দাওয়াত কার্ডে অপু বিশ্বাস তার নামের পাশাপাশি শাকিব খানের নাম ব্যবহার করেছেন।

ছেলের জন্মদিনের আমন্ত্রণপত্র শুটিং সেটে গিয়ে শাকিবকে দিয়ে এসেছেন অপু, কার্ড পেয়ে খুশি হন শাকিব খান। সেখানেই ছেলের সঙ্গে কিছু সময় কাটান শাকিব। শাকিবকে জন্মদিনের কার্ড দিয়ে মায়ের সঙ্গে ফিরে আসে জয়।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে আব্রাম খান জয় জন্ম নেয়। এই বিষয়টি তাদের দুই পরিবার ছাড়া সবখানেই গোপন ছিল। পরের বছর ছবির এপ্রিলে অপু বিশ্বাস এই গোপন বিয়ের বিষয়টি সবাইকে জানিয়ে দেন। তখন থেকেই আলোচনায় আব্রাম খান জয়। মাত্র দুই বছর বয়সেই রীতিমতো সে তারকা বনে গেছে। চলতি বছর ঢাকাই চলচ্চিত্রের এই শীর্ষ নায়ক-নায়িকার সংসারে বিচ্ছেদ ঘটে।