হাবিবুর রহমান মিজান এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
223

মোঃ ইব্রাহিম হোসেন, ঢাকা প্রতিনিধিঃ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, ৩২নং ওয়ার্ড কাউন্সিলর জনপ্রিয় ও জননন্দিত গণমানুষের নেতা আলহাজ্ব হাবিবুর রহমান মিজান এর উদ্যোগে ৯ জুন ২০১৮ রোজ শনিবার রাজধানীর মোহাম্মদপুর ইকবাল রোড নিউ প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার জনপ্রিয় ও জননন্দিত গণমানুষের নেতা বর্তমান সংসদ সদস্য এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর-উত্তর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ সাদেক খান, সিনিয়র সহ-সভাপতি শেখ বজলুর রহমান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মতিউর রহমান মিয়াচান, সহ-সভাপতি মোঃ আনসার আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুদ্দিন আহমেদ বাচ্চু এবং থানা ও ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগের সভাপতি ও সাধাণ সম্পাদক’সহ বিভিন্ন পর্যায়ের বর্তামান ও সাবেক নেতা ও নের্তৃবৃন্দ।
ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, মন্ত্রণালয়ের সচিব, মোহাম্মদপুর থানার অত্যান্ত স্বনামধন্য, পরিশ্রমী, সৎ ও জনগণের বন্ধু অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীর, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ, মসজিদের ঈমাম, খতিব, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, বিভিন্ন গণমাধ্যমের সিনিয়র সাংবাদিকবৃন্দ, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, ব্যবসায়ী, লেখক, কবি, সাহিত্যিক, বুদ্ধিজীবী, গায়ক, ক্রীড়া ব্যক্তিত্ব’সহ প্রমুখ।
ইফতারের আগে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর ৩২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হাবিবুর রহমান মিজান ইফতার মাহফিলে আগত অতিথিদের টেবিলে গিয়ে তাদের সংগে কুশল বিনিময় করেন।
এ সময় দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি ও অগ্রগতি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতে আলহাজ্ব হাবিবুর রহমান মিজান ও তার পরিবারবর্গ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং ১৯৭৫ সালের ১৫-ই আগস্ট কালোরাতের সকল শহীদ, জাতীয় চার নেতা এবং শহীদ মুক্তিযোদ্ধাদের জন্যও পরম করুণাময়ের দরবারে দোয়া করা হয়।