দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে কেউ প্রার্থী হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে-ওবায়দুল কাদের

0
225

স্টাফ রিপোর্টারঃ   শুক্রবার (০৫ অক্টোবর) রাজধানীতে জনসংযোগে অংশ নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে যারা আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী হবে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

অন্য একটি অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, সরকারি দল হিসেবে তার দল নির্বাচনী প্রচারণায় কোনো সুবিধা নিচ্ছে না।

এ সময় এ সময় তিনি জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি’র সকল অপরাজনীতি রুখে দেওয়ার প্রত্যয় জানিয়ে বলেন, এটা ২০১৪ সাল না ২০১৮ সাল। নির্বাচন বানচাল করার লক্ষ্যে কোনো নাশকতা করলে তার সমুচিত জবাব দেবে বাংলাদেশের জনগণ।

সকালে রাজধানীতে ৫ম দিনের মতো নির্বাচনী গণসংযোগ চালায় আওয়ামী লীগ। গাবতলীর প্রচারণায় অংশ নেন দলের সাধারণ সম্পাদকসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ। লিফলেট বিতরণ ও সমাবেশের কথা থাকলেও জমায়েত রূপান্তিত হয় জনসভায়।

জনসভায় ওবায়দুল কাদের বলেন, দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে কেউ প্রার্থী হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

রাজধানীর মানিক মিয়া এভিনিউতে লায়ন্স ক্লাবের র‌্যালিতে অংশ নেন ওবায়দুল কাদের। সাংবাদিকদের তিনি জানান, সরকারি দল হিসেবে আওয়ামী লীগ নির্বাচনী প্রচারণায় কোনো সুবিধা নিচ্ছে না ।

দলের অনৈক্যের কারণেই বিএনপি নির্বাচনী প্রচারণা চালাতে পারছে না বলে মন্তব্য করে ওবায়দুল কাদের।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানের সঞ্চালনায় এবং ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি ও মিরপুর গাবতলি এলাকার সংসদ সদস্য আসলামুল হক আসলাম এর সভাপতিত্বে গণসংযোগে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনসহ অনেকে।