দৌলতপুরে আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় ১০৮টি ঘরের চাবি হস্তান্তর

0
566

মিজানুর রহমান, দৌলতপুর, কুষ্টিয়াঃ   কুষ্টিয়ার দৌলতপুরেপ্রধান মন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ন প্রকল্পের আওতায় যারজমি আছে ঘর নাই তার নীজ জমিতে গৃহনির্মান প্রকল্পের উপকার ভোগীদের মাঝে ১০৮টি ঘরের আনুষ্ঠানিক ভাবেচাবি হস্তান্তর করেন প্রধান অতিথি থেকে কুষ্টিয়া-১দৌলতপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরী।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে দৌলতপুর উপজেলা পরিষদমিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহীকর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথিথেকে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেবক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ।

বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলামহোসেন, আরও বক্তব্য রাখেন এসিল্যান্ড মোঃ জাহাঙ্গীরআলম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইদুর রহমান,দৌলতপুর সদর ইউপির চেয়ারম্যান মোঃ মহিউলইসলাম(মহি), অনুষ্ঠানে সরকারী বিভিন্ন দপ্তরেরকর্মকর্তা, সাংবাদিক,ইউপি চেয়ারম্যান গণ উপস্থিতছিলেন।

চাবি হস্তান্তর শেষে কুষ্টিয়ার জেলা প্রশাসক উপজেলাভূমি অফিস পরিদর্শন করে ২য় তলায় রেকর্ড রুমের ভিতরেঅপরিচ্ছন্ন ও নোংরা পরিবেশ দেখে অসন্তোষ প্রকাশ করেন ও এসিল্যান্ড জাহাঙ্গীর আলমকে রেকর্ড রুম পরিষ্কার রাখারকথা বলেন।