মাগুরার শ্রীপুরে ১০ শ্রেনির ছাত্রীর আত্মহত্যা

0
193

মোঃ কাসেমুর রহমান শ্রাবণ, মাগুরাঃ   নির্বাচনী পরীক্ষা ভালো না হওয়ায় সুইসাইড নোট লিখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মাগুরার শ্রীপুর সরকারি এম,সি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেনির ছাত্রী উম্মে ফারজানা আশা। আশা শ্রীপুর উপজেলার গয়েশপুর গ্রামের আয়ুব আলীর মেয়ে।

নিহতের পারিবার ও পুলিশ জানান, শ্রীপুর সরকারি এম,সিমাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেনির ছাত্রী উম্মে ফারজানা আশা গত সোমবার অনুষ্ঠিত নির্বাচনী পরীক্ষা অংশ নেয়। পরীক্ষা শেষে বাড়ি ফিরে পরীক্ষা ভাল হয়নি বলে তার মাকে জানায়। এজন্য তাকে গালমন্দ করেমা। এতে মেয়েটি মায়ের উপর অভিমান করে ওই রাতেই নিজ শয়ন কক্ষেসিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

মঙ্গলবার ভোরে মেয়ে আশাকে ঘুম থেকে উঠতে দেরি দেখে তার মাতাকে ডাকতে থাকে। মেয়েটির কোনো সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় মেয়েটি সিলিং ফ্যানের সাথে মৃত অবস্থায় ঝুলছে।

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান বলেন, মেয়েটির সুইসাইড নোট থেকে প্রাথমিকভাবে জানা গেছে পরীক্ষা ভালো না হওয়ায় অভিমান করে আতœহত্যা করেছে সে। তদন্ত চলছে এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।