তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা রায়ের প্রতিবাদে নাটোরের বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
366

নাহিদ হোসেন, নাটোরঃ
বিএনপির সিনিয়ার ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও ফরমায়েশি রায়ের প্রতিবাদে নাটোরের নলডাঙ্গা ও সিংড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে নলডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে উপজেলা বিএনপি’র কার্যালয় থেকে উপজেলা বিএনপির সভাপতি আতিকুর রহমান তালুকদারের নেতৃত্বে বিএনপির নেতাকমীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজার এলাকায় গেলে পুলিশ বাধা দেয়। বাধা পেয়ে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান, পৌর বিএনপি’র সভাপতি এমএ হাফিজ সহ দলের নেতা-কর্মীরা। অপরদিকে সিংড়ায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমান সহ নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা রায় এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে সিংড়া থানা ও পৌর বিএনপি। আজ বৃহস্পতিবার সিংড়া পৌর বিএনপি’র কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি বাসষ্ট্যান্ড এলাকা প্রদক্ষিণ শেষে কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথ সভা করে। পথ সভায় বক্তারা বলেন, তারেক রহমান সহ নেতৃবৃন্দের বিরুদ্ধে যে মিথ্যা রায় দেয়া হয়েছে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান। পথ সভায় বক্তব্য রাখেন সিংড়া থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মুজিবুর রহমান মন্টু, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইব্রাহীম খলিল ফটিক, বিএনপি নেতা অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, শহর বিএনপির সাধারণ সম্পাদক তায়েজুল ইসলাম, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন।