ভৈরবে প্রবাসী পরিবারের সদস্যদের অজ্ঞান করে দূর্ধর্ষ চুরি

0
449

মিলাদ হোসেন অপু,ভৈরবঃ
কিশোরগঞ্জের ভৈরব পৌর এলাকার ভৈরবপুর উত্তরপাড়া ইটালি প্রবাসীর পরিবারের সদস্যদের অজ্ঞান করে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার মধ্যরাতে উত্তরপাড়া আব্দুল লতিফ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। ভূক্তভোগী পরিবারের গৃহকর্তা প্রবাসী আব্দুল লতিফ, স্ত্রী হাসিনা বেগম ও তার মেয়ে আকলিমা বেগম অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি রয়েছে। জানা যায়, বৃহস্পতিবার মধ্যরাতে আনুমানিক ২ টার দিকে রান্না ঘরের জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে ঘরের বিভিন্ন রুমে থাকা নগদ টাকা, মোবাইল সেট ও স্বর্ণালঙ্কার নিয়ে যায় চোর চক্রের সদস্যরা।

প্রবাসীর স্ত্রী হাসিনা বেগম জানায়, প্রতিদিনের ন্যয় রাতের খাবার খেয়ে ১১ টার দিকে ঘুমিয়ে পড়েন সবাই। হঠাৎ মধ্য রাতে গলা থেকে স্বর্ণের চেইন নিয়ে যাওয়া অনুভব করতে পারলেও শারীরিক অবস্থা খারাপ থাকায় চিৎকার করার সাধ্য ছিল না। ভোর বেলায় স্বজনরা তাদেরকে অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। তিনি আরও জানান, দুর্বৃত্তরা ঘরে থাকা নগদ টাকা, মেয়ের গলার চেইন সহ ২টি স্বর্ণের চেইন, একটি দামি মোবাইল ও আনুমানিক ১২ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। তবে এখনও আর কি খোয়া গেছে তা সঠিকভাবে বলতে পারছিনা। এ বিষয়ে থানায় মামলা দায়ের করবেন বলেও তিনি জানান।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান জানান, খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করে রান্না ঘরের গ্রীল কাটা দেখতে পায়। ঘরের ভিতরে থাকা জিনিসপত্র অগোছালো দেখতে পায়। তাদের কিভাবে অচেতন করা হয়েছে তা এখনও সঠিকভাবে বলা যাচ্ছে না। তবে এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।