উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দেওয়ার আহবান-এমপি ওদুদের

0
41

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ   চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর-৩ আসনের সংসদ সদস্য আবদুল ওদুদ।

তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন, দেশের মানুষের ভাগ্যেরপরিবর্তন হয়। দেশের গরীব দুঃখী অসহায় মানুষের জন্য বিভিন্ন রকমভাতার ব্যবস্থা করা হয়। দেশে বর্তমানে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, চিকিৎসা ব্যবস্থার উন্নয়নে গ্রামে কমিউনিটি ক্লিনিক, ফ্রি ঔষুধসরবরাহ করা হচ্ছে। শহরের পাশাপাশি গ্রামাঞ্চলের রাস্তাঘাটের উন্নয়ন সাধন করা হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নেএকমাত্র আওয়ামীলীগ সরকার এসে শেখ হাসিনা সেতু, ৬টি ইউনিয়নের রাস্তাঘাট শহরের মত করা হয়েছে। পুরো উপজেলার চিকিৎসা ব্যবস্থা আরোউন্নত করতে আধুনিক সদর হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীত করাহয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানে অনেক নতুন নতুন ভবন দেয়া হয়েছে। নদীর ভাঙ্গনথেকে মানুষকে রক্ষা করতে কয়েকটি ইউনিয়নে বাঁধ র্নিমান করা হয়েছে।আগামী ডিসেম্বরে সদর উপজেলার চরবাগডাঙ্গায় নদীর ভাঙ্গনরোধে কাজশুরু করা হবে।

আগামী নির্বাচনে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়েসদর উপজেলার অসমাপ্ত কাজগুলো শেষ করার সুযোগ করে দেয়ার আহবানজানান তিনি। শনিবার সকালে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মহারাজপুরের ঘোড়া স্ট্যান্ড এলাকায় সদর উপজেলার রানীহাটি ও সুন্দরপুর ইউনিয়নের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথাবলেন। রানীহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন আলীর সভাপতিত্বেমত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলাআওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, রানীহাটি ইউনিয়নপরিষদের সাবেক চেয়ারম্যান দুরুল হোদা, সুন্দরপুর ইউনিয়ন পরিষদেরচেয়ারম্যান হাবিবুর রহমান, সাবেক চেয়ারম্যান মতিউর রহমান, আফসারআলী, মজিবুর রহমান মেম্বার, কবির মেম্বার, রানীহাটি ইউনিয়ন পরিষদেরমেম্বার রবিউল আলম, আলহাজ্ব আহসান আলী, রানীহাটি ইউনিয়নআওয়ামীলীগের সাধারন সম্পাদক ভিখারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদকমোসাদ্দেক হোসেন প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎসমিতির সভাপতি মনিরুল ইসলাম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিটো, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম।