চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জিয়াউর রহমানের পক্ষে গণসংযোগ করেছেন মো. রয়েল বিশ্বাস

0
391

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ   চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মনোনয়ন প্রত্যাশীরপক্ষে জেলা পরিষদ সদস্যের গণসংযোগ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মুহা. জিয়াউর রহমানের পক্ষে গণসংযোগ করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য মো. রয়েল বিশ্বাস। শুক্রবার সকালে নাচোল পৌর এলাকার বাসস্ট্যান্ড মোড়ের সব দোকানে গণসংযোগ করেন তিনি।

এ সময় তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনেচাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে অন্যতমসাবেক সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়রসহসভাপতি মুহা. জিয়াউর রহমান এর পক্ষে প্রচারপত্র বিলি করেন।

গণসংযোগকালে আওয়ামীলীগ সরকারের ১০ বছর শাসনামলের নানা উন্নয়ন চিত্র তুলে ধরেন নাচোলউপজেলা শ্রমিকলীগের সভাপতি রয়েল বিশ্বাস। এ সময় তিনি আওয়ামী সরকারেরবৈপ্লবিক উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশএগিয়ে চলেছে উন্নয়নের সড়ক থেকে মহাসড়কে। আর আগামী দিনে এই উন্নয়নেরধারা ধরে রাখতে হলে অব্যাহত রাখতে হলে আমাদের আবারো আওয়ামী সরকারকে দেশ পরিচালনায় নিয়ে আনতে হবে।

আর তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনেসারাদিন ন্যায়ের পক্ষে সত্যের পক্ষে ভোট দিয়ে আবারো বিজয়ী করতে হবেনৌকাকে। তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে রায়দেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

এ সময় তার সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষকলীগের সদস্য জাকারুল পাশা,নাচোল পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, নাচোল উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সিফাত আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ আল কাদেরসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।