পূজা মণ্ডপ পরিদর্শনে, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নজরুল ইসলাম

0
128

নকুল দেবনাথ (নান্টু), মৌলভীবাজার জেলা প্রতিনিধি:: শান্তিপূর্ণ পরিবেশে সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ শারদীয় দুর্গাপূজা পালন নিশ্চিত করতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে রামকৃষ্ণ সেবাশ্রম, রুপসপুর দুর্গাবাড়ি, লালবাগ, শাপলাবাগ সহ শ্রীমঙ্গল শহর ও শহরতলীয় বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নজরুল ইসলাম।

শনিবার ১৩ অক্টোবর রাতে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানুলাল রায়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শ্রীমঙ্গল সদর ইউনিয়ন শাখার সভাপতি শ্রীপদ দেব, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শ্রীমঙ্গল পৌর শাখার সাধারণ সম্পাদক সৌরভ আদিত্য, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শ্রীমঙ্গল পৌর শাখার দপ্তর সম্পাদক এবং প্রভাতের ডাক পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি  নকুল দেবনাথ (নান্টু)’কে  সাথে নিয়ে শ্রীমঙ্গল শহর ও শহরতলীয় বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন। এসময় তিনি পূজা আয়োজকদের সঙ্গে বিভিন্ন বিষয় ও নিরাপত্তা ব্যবস্থার খোঁজ খবর নেন।

এবং তিনি শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবাইকে শারদীয় শুভেচ্ছা জানান।আগামী সোমবার দেবীদুর্গার বোধন অধিবাস ও ষষ্ঠী পূজার মধ্য দিয়ে শুরু হবে বাঙালি সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা। প্রসঙ্গত, এ বছর শ্রীমঙ্গল উপজেলার ১৬৮টি পূজা মণ্ডপে আয়োজন চলছে।