বঙ্গবন্ধু কন্যা মানবতার নেত্রী-আব্দুল মালেক

0
97

আশরাফুল নয়ন, নওগাঁঃ   বঙ্গবন্ধ কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখহাসিনা হচ্ছে মানবতার নেত্রী। তার কাছে সকল শ্রেনী পেশার মানুষ সমান। নওগাঁবাসী তার কাছে কৃতজ্ঞ। নওগাঁর মানুষের জন্য কখন কোন কিছু চাইলে তিনি খালিহাতে ফিরিয়ে দেয়নি।

সর্বশেষ তিনি মেডিকেল কলেজ উপহার দিয়ে আমাদের চিরঋনিকরেছেন এমন কথা বলেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সদরআসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

মঙ্গলবার সকাল ১০টায় নওগাঁ মেডিকেল কলেজে ২০১৮-১৯শিক্ষাবর্ষে এমবিবিএস কোর্সে ভর্তি কার্যক্রমের উদ্বোধনীঅনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময়তিনি বঙ্গবন্ধু কন্যার উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায়ভোট চান।

অনুষ্ঠানে মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: আব্দুল বারী’রসভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: মিজানুর রহমান,পুলিশ সুপার ইকবাল হোসেন, নওগাঁ সদর হাসপাতালেরতত্বাবধায়ক ডা: রওশন আরা খানম ,সিভিল সার্জন ডা:মুমিনুল হক,স্বাচিপ সভাপতি ডা. আশেক হোসেন, সাধারনসম্পাদক এ এস রেজাউল ইসলাম, বিএমএ’র সভাপতি ডাঃহাবিবুর রহমনান প্রমুখ।

সংশ্লিষ্টরা জানান, নওগাঁ মেডিকেল কলেজে ২০১৮-১৯শিক্ষাবর্ষে আগামী তিনদিনে মোট ৫০ জন শিক্ষার্থী ভর্তিহবে। আগামী বছরের জানুয়ারী ১০ তারিখ থেকে ক্লাস শুরু হবে।