চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে হেরোইন ও ফেনসিডিল জব্দ, আটক-১

0
111

এস এম সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জঃ   চাঁপাইনবাবগঞ্জে পৃথক পৃথক অভিযানে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও হেরোইনজব্দ করেছে ডিবি পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা।

চাঁপাইনবাবগঞ্জ গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ মো. বাবুল উদ্দীন সরদার মঙ্গলবার দুপুরে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর ১টার দিকে পৌর এলাকাররেহাইচরের নিকট শহীদ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর বীরশ্রেষ্ঠ সেতুর টোল ঘর এলাকায় অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশ চাঁপাইনবাবগঞ্জের একটি দল। এ সময় জেলারশিবগঞ্জ উপজেলা থেকে ছেড়ে আসা একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট ১৮-৩৭৫৭)তল্লাসী চালিয়ে ট্রাকের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১শত ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। আর অবৈধ ফেনসিডিল বহনের দায়ে শিবগঞ্জ উপজেলার বাগবাড়ি গ্রামের মো. হোসেন (২৫) কে আটক করা হয়।

এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এদিকে অপর এক অভিযানে সোমবার দিবাগত রাত সাড়ে ৯টায় রাজশাহী জেলারগোদাগাড়ী উপজেলায় গোদাগাড়ী বিওপির একটি টহল দল পরিত্যাক্ত অবস্থায় ২৬ লক্ষটাকা মূল্যের ১কেজি ৩শত গ্রাম হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়।

৫৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন চাঁপাইনবাবগঞ্জ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. এখলাছুর রহমান মঙ্গলবার দুপুর আড়াইটায় জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী বিওপির টহল দল ব্যাটালিয়নের হাবিলদার মো. শফিয়ার রহমানের নেতৃত্বে সীমান্তপিলার ৩৭/৮-এস এর নিকট হতে ৩ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে জামাইপাড়া ক্যাম্পএলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসামী বিহীন আমদানী নিষিদ্ধ ১কেজি ৩ শত গ্রাম হেরোইন উদ্ধার করতে সক্ষম হয় এবং উদ্ধারকৃত হেরোইন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।.