জয়পুরহাটে প্রধান শিক্ষকের সামনে ছাত্রকে মারপিট

0
118

রেজাউল করিম রেজা, জয়পুরহাটঃ   জয়পুরহাট সদর উপজেলার বিল্লাহ শহীদ ইয়াকুবিয়াউচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গনিনির্দেসে তার বহিরাগত লোকজন দিয়ে ওইবিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র মেশকাত হোসেনকেমারপিটের অভিযোগ পাওয়া গেছে।

আহত মেশকাতজয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি রয়েছে।আহতর বাবা আবুল কালাম আজাদ ও মা সাবিনাবেগম সাংবাদিকদের অভিযোগ করে বলেন গত ১৫অক্টোবর বেলা ১১টার সময় আমার ছেলে ৮ম শ্রেণীর ছাত্র সামান্য ভুলের কারনে ওই বিদ্যালয়ের প্রধানশিক্ষক আব্দুল গনি ও তার ভাড়া টিয়া বহিরাগতলোকজন এনে বিদ্যালয়ের শিক্ষকদের ক্েক্ষ মোটা বেত ওলাঠি দিয়ে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে এবং পায়ে পিটিয়ে আহত করেছে।

আমাদের ছেলের অবস্থা অবনতি দেখে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালেভর্তি করে দেয়। অমানবিক মারধরের ঘটনায় প্রধানশিক্ষক সহ বহিরাগতদের বিচার দাবি করছে আহত মেশকাতের বাবা-মা তারা আরও বলেন প্রধান শিক্ষক ওবহিরাগতরা প্রভাবশালী হওয়ায় আমরা এখন চরমনিরাপত্তা ও শংকার মধ্যে আছি।

এ ব্যাপারে বিদ্যালয়েরপ্রধান শিক্ষক মুঠো ফোনে বলেন এ ঘটনার সথেআমি জড়িত নয়। স্কুলের ছাত্রীকে হাতধরে মেশকাতউত্যক্ত করার কারনে ম্যানেজিং কমিটির সদস্য ওবহিরাগত লোকজন এ ঘটনাটি ঘটিয়েছে।

জেলা শিক্ষা অফিসার ইব্রাহিম খলিল্ল্লুাহ জানান, ঘটনাটি আমি মোবাইল ফোনে মেশকাতের বাবার কাছে শুনেছি এবং তাকে লিখিত অভিযোগ দিতে বলেছি, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে এ ঘটনার ব্যবস্থা নেয়া হবে।